৭ ডিসেম্বর, ২০২২ | ২২ অগ্রহায়ণ, ১৪২৯ | ১২ জমাদিউল আউয়াল, ১৪৪৪


শিরোনাম
  ●  দুপুর গড়াতেই জনসমুদ্রে পরিণত হলো শেখ কামাল স্টেডিয়াম   ●  প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে ভোর থেকেই নেতা-কর্মীদের ঢল   ●  সংঘাত নয়, আমরা সমঝোতায় বিশ্বাসী -প্রধানমন্ত্রী   ●  কক্সবাজারে প্রধানমন্ত্রীর সফরঃ এমপি জাফরের চমক   ●  পালংখালীর চেয়ারম্যান গফুর উদ্দিনের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে রাস্তায় নামলো হাজারো নারী-পুরুষ   ●  প্রধানমন্ত্রীর সফর : কক্সবাজারে ৩ লাখ কোটি টাকা উন্নয়নের ভীড়ে আরও ১০ দাবি, আওয়ামীলীগের সংবাদ সম্মেলন সোমবার   ●  চকরিয়ার ১৫ হাজার মানুষ আগেরদিন কক্সবাজার অবস্থান করবে, ৮৪টি হোটেল বুকিং, খাবারের ব্যবস্থাও থাকবে -এমপি জাফর   ●  এনজিওতে ছাঁটাই বন্ধ ও বেতন বৃদ্ধির দাবিতে উখিয়ায় প্রতিবাদ সভা   ●  কক্সবাজার জেলা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত   ●  উখিয়ায় পাঁচ কোটি ২০ লাখ টাকা মূল্যের ক্রিস্টাল মেথ আইস উদ্ধার

রুমখাঁ মাদ্রাসার অভিভাবক সদস্য পদে সকলের দোয়া চেয়েছেন ছলিম উল্লাহ বাহাদুর

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার জেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান রুমখাঁপালং ইসলামিয়া আলিম মাদ্রাসার গভর্ণিং বডির নির্বাচন আগামী ৮ অক্টোবর (শনিবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এ উপলক্ষে ইতিমধ্যেই শুরু হয়েছে অভিভাবক সদস্য পদে প্রচার প্রচারনা, চলছে গণসংযোগ।

জানা গেছে, উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের রুমখাঁ কুলাল পাড়া এলাকায় অবস্থিত রুমখাঁপালং ইসলামিয়া আলিম মাদ্রাসাটি ঐতিহ্যবাহী ও একটি মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান। স্থানীয় ও দূর-দূরান্তের অভিভাবকগণ তাদের সন্তানদের ভালো শিক্ষায় শিক্ষিত করতে এই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি করে প্রতিষ্ঠিত করেছেন। আবার অনেক অভিভাবকগণ অত্র প্রতিষ্ঠানের গভর্ণিং বডির দায়িত্ব পালন করতে প্রার্থী হয়ে নির্বাচন পরবর্তী ভোটের মাধ্যমে জয়লাভ করে শিক্ষা প্রতিষ্ঠানটিকে সহযোগীতা করে আসছেন।

আসছে ৮ অক্টোবর শুরু হতে যাচ্ছে অভিভাবক সদস্য পদে গভর্ণিং বডির নির্বাচন। এই নির্বাচনে অনেকেই ব্যালট নাম্বারের মাধ্যমে নির্বাচন করবেন এবং ভোটারদের ভোটের মাধ্যমে নির্বাচিত হবেন। তাই এবার অভিভাবক সদস্য শিক্ষা প্রতিষ্ঠানের গভর্ণিং বডির নির্বাচনে অভিভাবক সদস্য পদে দাখিল শাখায় ২ নং ব্যালটের প্রার্থী হয়েছেন উখিয়া উপজেলা টমটম মালিক ও শ্রমিক কল্যাণ সমবায় সমিতির সভাপতি ছলিম উল্লাহ বাহাদুর প্রকাশ সেলিম । তিনি অত্র মাদ্রাসার শিক্ষার মান ও অবকাঠামো উন্নয়নে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

ছলিম উল্লাহ বাহাদুর জানান, আমি অভিভাবক সদস্য পদে ২নং ব্যালটে নির্বাচনে দাঁড়িয়েছি। ইনশাআল্লাহ ভোটারদের ভোটের মাধ্যমে নির্বাচিত হলে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার মান উন্নয়নে যথাযথ ভুমিকা পালন করবো।

তিনি বলেন, অভিভাবকদের উদ্দেশ্যে একটি কথা বলব, আপনারা আমাকে চিনেন এবং জানেন। আমি কেমন তা-ও আপনারা অবগত আছেন। আপনাদের সন্তান ও আমার সন্তানের মধ্যে কোন পার্থক্য নেই। আপনারা আমাকে অভিভাবক সদস্য পদে ২নং ব্যালটে ভোট দিয়ে জয়যুক্ত করে আগামীতে মাদ্রাসার সার্বিক উন্নয়নের সুযোগ দিবেন ও আপনাদের মুল্যবান ভোটটি দিয়ে আমাকে জয়যুক্ত করে মাদ্রাসার সার্বিক উন্নয়নের লক্ষ্যে সহযোগিতা করার সুযোগ দিবেন বলে আশা করছি এবং সকলের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করছি।

নিবেদক:
ছলিম উল্লাহ বাহাদুর প্রকাশ সেলিম
অভিভাবক প্রতিনিধি(দাখিল),ব্যালট নং-২

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।