২২ জুন, ২০২৪ | ৮ আষাঢ়, ১৪৩১ | ১৫ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  সোনারপাড়া উচ্চ বিদ্যালয় ব্যাচ ২০১৯-এর ঈদ পূণর্মিলন অনুষ্ঠিত হয়েছে   ●  পাহাড় ধ্বসঃ ৮ রোহিঙ্গাসহ নিহত ১০   ●  উখিয়ার ক্যাম্পে পৃথক পাহাড় ধ্বসে ৭ রোহিঙ্গা সহ নিহত ৯   ●  রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা   ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি

রাষ্ট্রীয় মর্যাদায় আব্দুর রহিম কণ্ট্রাক্টরের দাফন সম্পন্ন

Gard

কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম কণ্ট্রাক্টরকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। ৯ জুন সকাল ১০ টার সময় ধেছুয়াপালং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজার পূর্বে এস আই নজরুল ইসলামের নেতৃত্বে রামু থানা পুলিশের চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করে জানাযা শেষে ধেছুয়াপালং পরিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। এসময় সামাজিক, রাজনৈতিক ও সংবাদিকসহ বিভিন্ন পেশাজীবি শোকার্ত মানুষের ঢল নামে। জানাযার পূর্বে আলোচনায় অংশ নেন মুক্তিযোদ্ধা সন্তান জসিম উদ্দিন মজুমদার এএসপি সার্কেল উখিয়া, হলদিয়াপালং ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আমিনুল হক আমিন, খুনিয়াপালং ইউপি চেয়ারম্যান আব্দুল মাবুদ ও দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকার সম্পাদক(ভারপ্রাপ্ত) মরহুমের বড় ছেলে সাইফুর রহিম শাহীন। এ সময় মুক্তিযোদ্ধা সন্তান এএসপি জসিম উদ্দিন মজুমদার বলেন, আমার বাবাও একজন মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি আমাদের ছেড়ে চলেগেছেন। আজ আমার পিত্রতুল্য আরেক মুক্তিযোদ্ধা খুনিয়াপালং ইউনিয়নের সমাজ সেবক আব্দুর রহিম কণ্ট্রাক্টরকে হারিয়েছি অন্যদিকে কক্সবাজারবাসি হারাল ১৯৭১ সালের এক সাহসী বীরকে। জানাযায় উপস্থিত ছিলেন, উখিয়া-টেকনাফের সাবেক এমপি ও জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব শাহাজাহান চৌধুরী, উখিয়া উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার, কক্সবাজার জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমন্ডার শাহজাহান, রামু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল, ব্যারিষ্টার আবুল আলা, রামু উপজেলার মুক্তিযোদ্ধা কমন্ডার নুরুল হক চৌধুরী, রামু উপজেলার নিবার্হী অফিসারের পক্ষে সহকারি কমিশনার(ভূমি) মাহাবুবুল আলম, হলদিয়াপালং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলুল করিম সিকদার, এসএম ফেরদৌস, উখিয়া মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দের মধ্য আলী আকবর বাঙ্গালী, ফরিদ আহাম্মদ মেম্বার, দৈনিক আপন কন্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক রুহুল আমিন সিকদার, উখিয়া প্রেসক্লাবের সভাপতি এড. আব্দুর রহিম, খুনিয়াপালং ইউনিয়ন বিএনপির সভাপতি এস.এম ফরিদুল আলম, সাবেক ইউপি মেম্বার আব্দুল গফুর, পরিবহন শ্রমিকনেতা এস.এম এনামুল হক, বিশিষ্ট ব্যবসায়ি আব্দুল হক কোম্পানি ও কক্সবাজার জেলা বাস্তুহারালীগের সভাপতি ডা: কেএম হাফিজুর রহমানসহ প্রমুখ।
দৈনিক আমাদের কক্সবাজার পরিবারের শোক
দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকার সম্পাদক(ভারপ্রাপ্ত) ও আরটিভি’র কক্সবাজার প্রতিনিধি সাংবাদিক সাইফুর রহীম শাহিনের পিতা বীর মুক্তিযোদ্ধা ও রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের সমাজ সেবক আব্দুর রহিম কন্ট্রাক্টরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পত্রিকায় কমর্রত সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মিজানুর রহমান চৌধুরী, নির্বাহী সম্পাদক ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি সাংবাদিক আমানুল হক বাবুল, ব্যাস্থাপনা সম্পাদক মাহফুজুর রহমান মফস্বল বার্তা সম্পাদক এম.আমান উল্লাহ, বিশেষ প্রতিবেদক হারুনর রশিদ, সিনিয়র স্টাফ রির্পোটার নুরুল আমিন হেলালী, সহ-সম্পাদক মো: হেলাল উদ্দিন, স্টাফ রিপোর্টার এম.এ আজিজ রাসেল, চীফ কম্পিউটার অপারেটর ওমর ফারুক সার্কুলেশন ম্যানেজার সাহাব উদ্দিন জীবন প্রমুখ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।