২২ মে, ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৩ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক

রামু ফুটবল ট্রেনিং সেন্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, রামু
 পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে বুধবার রামুর সাবেক ও বর্তমান ফুটবল খেলোয়াড়দের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
২৫ রমজান (২৭ এপ্রিল) বুধবারে রামু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে, রামু ফুটবল ট্রেনিং সেন্টার।
ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, রামু ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুবীর বড়ুয়া বুলু, রামু ব্রাদার্স ইউনিয়নের সভাপতি মো. নবু আলম, সাধারণ সম্পাদক পলক বড়ুয়া আপ্পু, রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের আহ্বায়ক তরুপ বড়ুয়া, রামু এভারেস্ট টিচিং ইনস্টিটিউটের অধ্যক্ষ রাজু বড়ুয়া, রামু প্রেসক্লাবের সাবেক সভাপতি খালেদ শহীদ, রামু যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া, আলহাজ্ব ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুর রহিম, সাবেক ফুটবলার বিমল বড়ুয়া, দেবপ্রসাদ বড়ুয়া টিপু, ব্যুমকেশ বড়ুয়া বুনু, তুহিন বড়ুয়া শানু, প্রবাল বড়ুয়া নিশান, শিক্ষক বিপ্লব মল্লিক, রামু ফুটবল ট্রেনিং সেন্টারের পরিচালক সুপন বড়ুয়া শিপন প্রমুখ।
ইফতার ও দোয়া মাহফিলে আল্লাহর রহমত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন, রামু ব্রাদার্স ইউনিয়নের সভাপতি মো. নবু আলম। বক্তৃতা করেন, রামু ফুটবল ট্রেনিং সেন্টারের পরিচালক সুপন বড়ুয়া শিপন।
রামুর সাবেক ফুটবলার সহ রামু ট্রেনিং সেন্টারের শিক্ষানবিশ ফুটবল খেলোয়াড়রা এই মোনাজাতে অংশ নেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।