২৯ মার্চ, ২০২৩ | ১৫ চৈত্র, ১৪২৯ | ৬ রমজান, ১৪৪৪


শিরোনাম
  ●  সাগরে ১০টি বস্তায় মিলল ৭ লাখ ইয়াবা   ●  উখিয়ায় কলেজ ছাত্রকে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ৪   ●  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শহীদদের প্রতি কক্সবাজার জেলা কারাগারের বিনম্র শ্রদ্ধা   ●  উখিয়ায় মাটি ভর্তি ডাম্পার আটক   ●  কক্সবাজারে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত   ●  স্বাধীনতা দিবসে মরিচ্যা উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উন্মোচন   ●  পানেরছড়ায় পাহাড় ও গাছ কাটার হিড়িক, নিরব বন বিভাগ   ●  চকরিয়ায় গণহত্যা দিবসের আলোচনা সভায় এমপি জাফর আলম   ●  চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আ.লীগের ইফতার মাহফিল-আলোচনা সভায় এমপি জাফর   ●  খুটাখালী ইউনিয়ন আ.লীগের ইফতার মাহফিল, আলোচনা সভায় এমপি জাফর

রামুর একে এম ফজলুল হক চৌধুরী আর নেই

সংবাদ বিজ্ঞপ্তিঃ রামুর ফতেকার কূল অফিসের চড়ের লামার পাড়ার সুলতান আহমদ চৌধুরীর সন্তান একে এম ফজলুল হক চৌধুরী প্রকাশ বাদল চৌধুরী শনিবার দিবাগত রাত ২টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স ছিল ৫৭ বছর। তিনি রামুর সাবেক উপজেলা চেয়ারম্যান আহামুদুল হক চৌধুরীর ছোট ভাই।

তিনি তার দুই মেয়ে, এক ছেলে এবং স্ত্রীসহ আত্বীয় স্বজন, বহু গুনগ্রাহী রেখে যান। এদিকে একে এম ফজলুল হক চৌধুরীর মৃত্যুতে তার এলাকায় শোকের ছায়া নেমেছে।

শনিবার বিকাল ৪.১৫ মিনিটে রামু কেন্দ্রীয় জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাযা অনুষ্টিত হবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।