২২ মে, ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৩ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক

রামুতে খাল থেকে শিশুর লাশ উদ্ধার

news_img
কক্সবাজারের রামু জোয়ারিয়ানালা সোনাইছড়ি খাল থেকে  এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।  সোমবার ২৩ মার্চ সকাল ১০ টায় রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের গর্জনিয়া পাড়া এলাকায় সোনাইছড়ি খাল থেকে ছায়া আক্তার (০৭) নামে এক শিশুকে উদ্ধার করে পুলিশ । সে ইউনিয়নের নাদের পাড়ার সিরাজুল ইসলামের মেয়ে।
রামু থানার এস আই আতিক শিশু উদ্ধার বিষয় নিশ্চিত করে জানান, মৃতদেহটি মর্গে প্রেরন করা হয়েছে। এব্যাপারে তদন্ত চলছে বলে তিনি জানান।
এদিকে স্থানীয় আব্দুল করিম মেম্বার জানান, রোববার ২২ মার্চ দুপুরে মা মুন্নি বেগম ব্যাংকের কিস্তি টাকা দেওয়ার জন্য পাশ্ববর্তী গর্জনিয়া পাড়ায় পাঠায়। এরপর থেকে সে বাড়ি ফিরে আসেনি। অনেক খোঝাখুঁজির একদিন পর  খবর পেয়ে পুলিশ স্থানীয় মানুষের সহযোগীতায় সোনাইছড়ি খাল থেকে উক্ত শিশু মৃতদেহটি উদ্ধার করে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।