২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

রামুতে খাল থেকে শিশুর লাশ উদ্ধার

news_img
কক্সবাজারের রামু জোয়ারিয়ানালা সোনাইছড়ি খাল থেকে  এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।  সোমবার ২৩ মার্চ সকাল ১০ টায় রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের গর্জনিয়া পাড়া এলাকায় সোনাইছড়ি খাল থেকে ছায়া আক্তার (০৭) নামে এক শিশুকে উদ্ধার করে পুলিশ । সে ইউনিয়নের নাদের পাড়ার সিরাজুল ইসলামের মেয়ে।
রামু থানার এস আই আতিক শিশু উদ্ধার বিষয় নিশ্চিত করে জানান, মৃতদেহটি মর্গে প্রেরন করা হয়েছে। এব্যাপারে তদন্ত চলছে বলে তিনি জানান।
এদিকে স্থানীয় আব্দুল করিম মেম্বার জানান, রোববার ২২ মার্চ দুপুরে মা মুন্নি বেগম ব্যাংকের কিস্তি টাকা দেওয়ার জন্য পাশ্ববর্তী গর্জনিয়া পাড়ায় পাঠায়। এরপর থেকে সে বাড়ি ফিরে আসেনি। অনেক খোঝাখুঁজির একদিন পর  খবর পেয়ে পুলিশ স্থানীয় মানুষের সহযোগীতায় সোনাইছড়ি খাল থেকে উক্ত শিশু মৃতদেহটি উদ্ধার করে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।