৩০ জানুয়ারি, ২০২৩ | ১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ   ●  সেন্টমার্টিনে রিসোর্ট নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিলেন পরিবেশ অধিদপ্তর   ●  তত্ত্বাবধায়কের কাছে ভুক্তভোগীর আবেদন চিকিৎসার জন্য টাকা দাবি করলো নার্স, হুমকির অভিযোগ   ●  ডিজিটাল আইল্যান্ডকে স্মার্ট আইল্যান্ডে পরিণত করার পেছনের গল্প রচনা করবে ছাত্রলীগ

রামুতে ইউপি সদস্য সাইফুল ইসলাম গ্রেফতার

atok

কক্সবাজারের রামু উপজেলায় ইয়াবা ব্যবসায় জড়িত সাইফুল ইসলাম (৩৫) নামে ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১১ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার রামু-মরিচ্যা সড়কের বিজিবি চেকপোস্ট সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।
সাইফুল ইসলাম বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য। তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বটতলী এলাকার মৃত আশরাফ আলীর ছেলে।
রামু থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ কাইকিস্লু  বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে।
নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের জানান, ইউপি সদস্য সাইফুল ইসলাম তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।