২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

প্রশাসনের বাধায় কেন্দ্রীয় কার্যালয়ে পতাকা উত্তোলন করতে পারেনি বিএনপি

প্রশাসনের বাধায় কেন্দ্রীয় কার্যালয়ে পতাকা উত্তোলন করতে পারেনি বিএনপি
প্রশাসনের বিধি নিষেধের প্রতিবন্ধকতার কারণে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করা সম্ভব হয়নি বলে অভিযোগ করেছে বিএনপি।বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ব্যারিস্টার হায়দার আলী শীর্ষ নিউজকে বলেন, বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলাকে পুলিশ বাহিনী নিজেদের কাজে ব্যবহার করছে। যা কখনো কোনো সভ্য রাষ্ট্রে কাম্য হতে পারে না।

এ বিষয়ে চেয়ারপারসনের আরেক উপদেষ্টা অ্যাডভোকেট আহমেদ আযম খান শীর্ষ নিউজকে বলেন, স্বাধীনতা ও জাতীয় দিবসে একটি স্বাধীন দেশে রাজনৈতিক দলের কার্যালয়ে স্বাধীন দেশের পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করতে না পারাটা একদিকে যেমন কষ্টের অন্যদিকে লজ্জার।

তিনি অভিযোগ করে বলেন, আইন শৃঙ্খলা বাহিনী বিএনপির কেন্দ্রীয় কার্যালয়কে তাদের ক্যাম্পে পরিণত করেছে। যা কোনো স্বাধীন দেশে হতে পারে না। বর্তমানে দেশের গণতন্ত্র ভুলণ্ঠিত।

এ ব্যাপারে নয়া পল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের বেতনভুক্ত কর্মচারী আব্দুল জলিল শীর্ষ নিউজকে বলেন, ৩ জানুয়ারি রাত থেকে দলের কেন্দ্রীয় কার্যালয়ের প্রধান ফটকে তালা ঝুলিয়ে রেখেছে প্রশাসন। ফলে কার্যালয়ের ভেতর থেকে ৩ জানুয়ারি রাত ১১ টার পর হতে কোনো কিছু বের করতে দেয়নি এমনকি কাউকে প্রবেশ করতে দেয়নি পুলিশ।

তিনি বলেন, আমি ২৫ মার্চ বুধবার সকালে নয়া পল্টনে অবস্থিত দলীয় কার্যালয়ে প্রবেশ করতে চাইলে দায়িত্বরত আইন শৃঙ্খলা বাহিনী আমাকে পল্টন মডেল থানায় যোগাযোগ করতে বলেন। পরবর্তীতে আমি পল্টন থানায় কর্মরত (ভারপ্রাপ্ত) ওসি গোলাম মোর্শেদের সঙ্গে দেখা করি। তখন পল্টন থানার ওসি গোলাম মোর্শেদ জানায়, দলীয় কার্যালয়ে প্রবেশের ক্ষেত্রে আমি কিছুই জানি না। এটা ডিসি স্যার বলতে পারবেন।

আব্দুল জলিল বলেন, ওসি স্যারের নির্দেশনা মোতাবেক আমি ডিসি স্যারের সঙ্গে যোগাযোগ করলে ডিসি স্যারও আমাকে জানায়, উপর মহলের নির্দেশনা ছাড়া এ ব্যাপারে কিছু বলা যাচ্ছে না।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।