২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

মুজাহিদসহ নেতৃবৃন্দের মুক্তির দাবিতে শহর জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

20

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল আলী আহসান মুহাম্মদ মুজাহিদসহ শীর্ষ নেতৃবৃন্দের মুক্তির দাবিতে, কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কক্সবাজার শহর জামায়াত।
১৩ জুন শনিবার বিকেলে, কক্সবাজার জেলা জামায়াতের প্রচার সেক্রেটারী আবু হেনা মোস্তফা কামালের নেতৃত্বে মিছিলটি শহরের বাজারঘাটা থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়ে।

মিছিলোত্তর সমাবেশে বক্তাগণ বলেন, গণমানুষের প্রিয় সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক সফল সমাজকল্যাণমন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদসহ শীর্ষ জামায়াত নেতৃবৃন্দকে বিচারের নামে হত্যার ষড়যন্ত্র চলছে। আলী আহসান মুজাহিদ আওয়ামী সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার। সরকার তাকে অন্যায়ভাবে দীর্ঘ ৫ বছর যাবৎ কারাগারে আটকে তথাকথিত মিথ্যা মামলা দিয়ে মানবতাবিরোধী অপরাধের অভিযোগে ষড়যন্ত্রমূলকভাবে শাস্তি দেয়ার চেষ্টা করছে। তার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট এবং সাজানো অভিযোগ নাটক ছাড়া আর কিছু নয়। বক্তাগন বলেন, আলী আহসান মোহাম্মদ মুজাহিদ ১৯৭১ সালে ২৩ বছরের একজন ছাত্র ছিলেন। ইসলামী আন্দোলনে নেতৃত্ব দেয়ার কারণে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনে নেতৃত্ব দেয়াই হল তার একমাত্র অপরাধ। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে নিরীহ জাতীয় নেতৃবৃন্দকে হত্যার ষড়যন্ত্র করে ৯০ ভাগ মুসলমানের দেশে ইসলামী আন্দোলনের অগ্রযাত্রা দমিয়ে রাখা যাবে না।
বক্তাগণ জামায়তের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল আলী আহসান মুজাহিদসহ সকল জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দের মুক্তি দাবী করেন। সমাবেশে আরো উপস্থিত ছিলেন, শহর জামায়াত শূরা ও কর্মপরিষদ সদস্য প্রমূখ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।