১৭ জুন, ২০২৪ | ৩ আষাঢ়, ১৪৩১ | ১০ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি   ●  সামাজিক কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা স্মারক প্রদান   ●  ডা.আবু বকর ছিদ্দিক এর চতুর্থ  মৃত্যুবার্ষিকী শনিবার    ●  কক্সবাজারে আইএসইসি প্রকল্পের অধীনে যুবক-যুবতীদের প্রশিক্ষণ ও সনদ বিতরণ    ●  কক্সবাজারে শ্রেষ্ঠ সার্কেল রাসেল, ওসি মুহাম্মদ ওসমান গনি 

মুজাহিদসহ নেতৃবৃন্দের মুক্তির দাবিতে শহর জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

20

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল আলী আহসান মুহাম্মদ মুজাহিদসহ শীর্ষ নেতৃবৃন্দের মুক্তির দাবিতে, কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কক্সবাজার শহর জামায়াত।
১৩ জুন শনিবার বিকেলে, কক্সবাজার জেলা জামায়াতের প্রচার সেক্রেটারী আবু হেনা মোস্তফা কামালের নেতৃত্বে মিছিলটি শহরের বাজারঘাটা থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়ে।

মিছিলোত্তর সমাবেশে বক্তাগণ বলেন, গণমানুষের প্রিয় সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক সফল সমাজকল্যাণমন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদসহ শীর্ষ জামায়াত নেতৃবৃন্দকে বিচারের নামে হত্যার ষড়যন্ত্র চলছে। আলী আহসান মুজাহিদ আওয়ামী সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার। সরকার তাকে অন্যায়ভাবে দীর্ঘ ৫ বছর যাবৎ কারাগারে আটকে তথাকথিত মিথ্যা মামলা দিয়ে মানবতাবিরোধী অপরাধের অভিযোগে ষড়যন্ত্রমূলকভাবে শাস্তি দেয়ার চেষ্টা করছে। তার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট এবং সাজানো অভিযোগ নাটক ছাড়া আর কিছু নয়। বক্তাগন বলেন, আলী আহসান মোহাম্মদ মুজাহিদ ১৯৭১ সালে ২৩ বছরের একজন ছাত্র ছিলেন। ইসলামী আন্দোলনে নেতৃত্ব দেয়ার কারণে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনে নেতৃত্ব দেয়াই হল তার একমাত্র অপরাধ। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে নিরীহ জাতীয় নেতৃবৃন্দকে হত্যার ষড়যন্ত্র করে ৯০ ভাগ মুসলমানের দেশে ইসলামী আন্দোলনের অগ্রযাত্রা দমিয়ে রাখা যাবে না।
বক্তাগণ জামায়তের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল আলী আহসান মুজাহিদসহ সকল জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দের মুক্তি দাবী করেন। সমাবেশে আরো উপস্থিত ছিলেন, শহর জামায়াত শূরা ও কর্মপরিষদ সদস্য প্রমূখ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।