২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

মাহমুদুর রহমানকে মুক্তি প্রদান করে আইনের শাসনের প্রমাণ দিন

received_1817071651884401
বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এম আবদুল্লাহ বলেছেন, সকল মামলায় জামিন লাভ করা সাংবাদিক মাহমুদুর রহমানকে মুক্তি প্রদান করে আইনের শাসনের প্রমাণ দিন। বিনা অপরাধে একজন অকুতোভয় সম্পাদক বছরের পর বছর কারাগারে থাকতে পারেনা। অবিলম্বে সকল সাংবাদিকের মুক্তি দাবী করে তিনি সকল বন্ধ গণ মাধ্যম খুলে দেয়ার দাবী জানান।
কক্সবাজারে ‘‘মাহমুদুর রহমান সহ সকল সাংবাদিকের মুক্তি চাই, বন্ধ মিডিয়া খুলে দাও” শীর্ষক সাংবাদিক সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরও বলেন, প্রত্যেক নির্যাতনের শেষ আছে। রাত যত গভীর হয় সকাল তত ঘনিয়ে আসে। তিনি নির্যাতিত ও চাকরিচ্যুত সাংবাদিক ধৈর্য্য হারা না হয়ে আল্লাহর উপর ভরসা রাখার পরামর্শ দেন।
সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের উদ্যোগে কক্সবাজার প্রেস ক্লাবে রবিবার দুপুরে আয়োজিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, বিএফইউজে’র সহকারী মহাসচিব মোহাম্মদ শাহ নওয়াজ।
সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুহম্মদ নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসানুর রশীদের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য রাখেন, চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, কক্সবাজার প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য আমিনুল হক চৌধুরী, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সহ-সভাপতি জিএএম আশেক উল্লাহ, সিনিয়র সাংবাদিক কামাল হোসেন আজাদ, মমতাজ উদ্দিন বাহারী, শামসুল হক শারেক, মোহাম্মদ হাসিম, কবি রুহুল কাদের বাবুল প্রমুখ।
সমাবেশে ইউনিয়নের সদস্য, নির্যাতিত সাংবাদিক ও তাদের রোগ মুক্তি কামনা করে মোনাজাত করা হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।