২২ জুন, ২০২৪ | ৮ আষাঢ়, ১৪৩১ | ১৫ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  সোনারপাড়া উচ্চ বিদ্যালয় ব্যাচ ২০১৯-এর ঈদ পূণর্মিলন অনুষ্ঠিত হয়েছে   ●  পাহাড় ধ্বসঃ ৮ রোহিঙ্গাসহ নিহত ১০   ●  উখিয়ার ক্যাম্পে পৃথক পাহাড় ধ্বসে ৭ রোহিঙ্গা সহ নিহত ৯   ●  রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা   ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি

মাদকমুক্ত সমাজ গড়তে যুব সমাজকে মাঠমুখী করতে হবে

image672
বঙ্গবন্ধু গোল্ডকাপ ব্যাডমিন্টন টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান চেয়ারম্যান বলেছেন- মাদকমুক্ত সমাজ গড়তে যুব সমাজকে খেলাধুলার মাঠমুখী হতে হবে। পড়াশুনার পাশাপাশি খেলাধুলা যুবকদের মন মানষিকতার উন্নয়ন ঘটায়। তাই খেলাধুলার প্রতি যুবকদের এগিয়ে আসতে হবে।
৫ মার্চ বৃহস্পতিবার রাতে সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়ামূলক সংগঠন ব্রাদার্স যুব সংঘের আয়োজনে উত্তর নুনিয়া ছড়া ব্রাদার্স মাঠে চলা বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
ফাইনাল খেলায় উত্তর নুনিয়া ছড়া টেম্পল রানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মধ্যম নুনিয়া ছড়া জয়নাল কোম্পানির পিতা মরহুম ছৈয়দুর রহমান স্মৃতি ব্যাডমিন্টন টিম। এছাড়াও পুরো টূর্ণামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় নুরুল ইসলাম নুরু আর ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয় ফয়সাল আলম। এসময় পুরো টূর্ণামেন্টে অংশগ্রহণকারী ১২টি দলকে ক্রেস্ট দেয়া হয়।
ব্রাদার্স যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি, সংবাদকর্মী মইন উদ্দীনের পরিচালনায় ও পৌর আওয়ামীলীগ নেতা, উত্তর নুনিয়া ছড়া সমাজ কমিটির সভাপতি সেলিম উল্লাহ সেলিমের সভাপতিত্বে উক্ত ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও মধ্যম নুনিয়া ছড়া সমাজ কমিটির সভাপতি শফিকুর রহমান কোম্পানি, পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান, স্থানীয় সমাজসেবক হাজী মাহবুবুল হক, রেজাউল করিম বাদশা, উত্তর নুনিয়া ছড়া সমাজ কমিটির সাধারণ সম্পাদক মো. কুতুব উদ্দিন, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ আজাদ, সাধারণ সম্পাদক আজিমুল হক আজিম, কক্সবাজার ইলেকট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম লিপু, যুবলীগ নেতা রাশেদুল করিম রাশেল, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো. মোস্তফা, শহর ছাত্রলীগের সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক মীর আশরাফ হোসেন বাপ্পী, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোহাম্মদুল করিম, ফেরদৌস আহমেদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
পুরো ফাইনাল খেলা পরিচালনা করেন সাবেক খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক মো. শফি আলম, টূর্ণামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক রাশেদুল করিম সোহেল ও সদস্য সচিব আহমুদুর রহমান বাবু। এছাড়াও ব্রাদার্স যুব সংঘের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মো. আলাউদ্দিন, ওবাইদুল হক ভুট্টো, ওসমান জুয়েল, দেলোয়ার, রিফাত প্রমুখ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।