২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

মহেশখালীতে স্ত্রীর মামলায় স্বামী শ্রী ঘরে

আটকআটকস্ত্রীর দায়ের করা নারী নির্যাতন মামলায় স্বামী শ্রী ঘরে। মহেশখালী থানা পুলিশের অভিযানে দীর্ঘ দিন পলাতক থাকা স্বামীকে পলিশে ধরিয়ে দিল স্ত্রী খোরশিদা বেগম।

জানাগেছে, ২০০৬ সালে উখিয়া উপজেলার মরিচ্যা ঘোনা এলাকার বদরুজ্জামানের মেয়ে খোরশিদা বেগমের সাথে ১লক্ষ টাকা কাবিনে বিয়ে হয় মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের মাইজপাড়া গ্রামের জমির উদ্দিনের পুত্র রেজাউল করিম এর। তার এ সংসারে ৩টি সন্তান রয়েছে। গত ১ বছর পূর্বে রেজাউল করিম কক্সবাজার সদরউপজেলা থেকে আর একটি মেয়েকে বিয়ে করে মহেশখালীতে আত্মগোপনে থাকে।

১ম স্ত্রী কক্সবাজার নারী নির্যাতন আদালতে দায়ের করা মামলায় অবশেষে ওয়ারেন্ট ইস্যু হলে ২৭ অক্টোবর সরাসরি মহেশখালী থানায় হাজির হয়ে এ এসআই শাহেদ এর হাতে স্বামী রেজাউল করিমকে পুলিশে হাতে ধৃত করে সে উখিয়ায় চলে যায়।

খোরশিদা জানান, ৩ সন্তান নিয়ে স্বামীর অনুপস্থিতিতে অনেক কষ্টে জীবন যাপন করছে। গোপনে লুকিয়ে থাকার পর ১ম স্ত্রীর দায়ের কৃত মামলায় স্মী শ্রী ঘরে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।