১৭ জুন, ২০২৪ | ৩ আষাঢ়, ১৪৩১ | ১০ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি   ●  সামাজিক কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা স্মারক প্রদান   ●  ডা.আবু বকর ছিদ্দিক এর চতুর্থ  মৃত্যুবার্ষিকী শনিবার    ●  কক্সবাজারে আইএসইসি প্রকল্পের অধীনে যুবক-যুবতীদের প্রশিক্ষণ ও সনদ বিতরণ    ●  কক্সবাজারে শ্রেষ্ঠ সার্কেল রাসেল, ওসি মুহাম্মদ ওসমান গনি 

মহেশখালীতে স্ত্রীর মামলায় স্বামী শ্রী ঘরে

আটকআটকস্ত্রীর দায়ের করা নারী নির্যাতন মামলায় স্বামী শ্রী ঘরে। মহেশখালী থানা পুলিশের অভিযানে দীর্ঘ দিন পলাতক থাকা স্বামীকে পলিশে ধরিয়ে দিল স্ত্রী খোরশিদা বেগম।

জানাগেছে, ২০০৬ সালে উখিয়া উপজেলার মরিচ্যা ঘোনা এলাকার বদরুজ্জামানের মেয়ে খোরশিদা বেগমের সাথে ১লক্ষ টাকা কাবিনে বিয়ে হয় মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের মাইজপাড়া গ্রামের জমির উদ্দিনের পুত্র রেজাউল করিম এর। তার এ সংসারে ৩টি সন্তান রয়েছে। গত ১ বছর পূর্বে রেজাউল করিম কক্সবাজার সদরউপজেলা থেকে আর একটি মেয়েকে বিয়ে করে মহেশখালীতে আত্মগোপনে থাকে।

১ম স্ত্রী কক্সবাজার নারী নির্যাতন আদালতে দায়ের করা মামলায় অবশেষে ওয়ারেন্ট ইস্যু হলে ২৭ অক্টোবর সরাসরি মহেশখালী থানায় হাজির হয়ে এ এসআই শাহেদ এর হাতে স্বামী রেজাউল করিমকে পুলিশে হাতে ধৃত করে সে উখিয়ায় চলে যায়।

খোরশিদা জানান, ৩ সন্তান নিয়ে স্বামীর অনুপস্থিতিতে অনেক কষ্টে জীবন যাপন করছে। গোপনে লুকিয়ে থাকার পর ১ম স্ত্রীর দায়ের কৃত মামলায় স্মী শ্রী ঘরে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।