১৮ জুলাই, ২০২৪ | ৩ শ্রাবণ, ১৪৩১ | ১১ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

ভালো কাজের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ট ওসি নির্বাচিত হলেন রফিকুল ইসলাম

বিশেষ প্রতিবেদক:
অস্ত্র ও গুলি উদ্ধার সহ ভালো কাজের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ট অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন কক্সবাজার সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম। শনিবার কক্সবাজার পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাঁকে শ্রেষ্ট অফিসার নির্বাচিত করা হয়। ওই সময়  তাঁকে ক্রেস্ট এবং নগদ অর্থ, পুরস্কার প্রদান করা হয়।
কক্সবাজারের পুলিশ সুপার  মো. মাহফুজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো.রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. শাকিল আহমেদ অতিরিক্ত পুলিশ সুপার, (ডিএসবি), অলক বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো. জসীম উদ্দীন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) রাসেল, সহকারী পুলিশ সুপার রাম প্রসাদ ভক্ত সহ  এপিবিএন, ট্যুরিস্ট পুলিশ, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর এর প্রতিনিধিগণ এবং নয়টি থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ইউনিট হতে আগত ইনচার্জ বৃন্দ।
এক প্রতিক্রিয়ায় কক্সবাজার সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, কক্সবাজার শহরকে মাদক, ছিনতাইসহ অপরাধ নির্মূলে কাজ করে যাচ্ছি। তার ধারাবাহিকতায় কক্সবাজার শহরের  চিহ্নিত ছিনতাইকারী সোহেল ওরফে হাতি সোহেলকে অস্ত্রসহ আটক করা হয়। তার বিরুদ্ধে ১৪ টি মামলা রয়েছে।
তিনি আরও জানান, কক্সবাজার শহরে আটককৃত হাতি সোহেলে কয়েটি গ্রুপ রয়েছে। তার দেয়ার তথ্য মতে, তাদের ধরতে পুলিশ মাঠে কাজ করছে। তিনি অপরাধ নির্মূলে সকলের সহযোগিতা কামনা করেন।তিনি তাঁর এই অর্জনের জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আল্লাহর দরবারে শোকরিয়া জ্ঞাপন করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।