২ ফেব্রুয়ারি, ২০২৩ | ১৯ মাঘ, ১৪২৯ | ১০ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমানোন্নয়নে কক্সবাজার পৌর এলাকায় চলছে দরিদ্রবান্ধব নগর পরিকল্পনা ও উন্নয়ন কাজ   ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ

বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদকে ফেরত দেয়ার দাবীতে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

Cox BNP Dist JCD 16.03.15-1
বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদকে ফেরত দেয়ার দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে আজ সোমবার সকালে কক্সবাজার শহরে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রদল। জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেল ও সাধারণ সম্পাদক মনিরউদ্দিন মনিরের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি সকাল ১১টায় শহরের লালদীঘি পাড়স্থ পাবলিক লাইব্রেীর সামনে হতে শুরু হয় এবং প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপি কার্যালয়ে এসে এক সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তারা বলেন- গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে জনগণ যখন দিশাহারা হয়ে পড়ে, তখন সালাহউদ্দিন আহমদ আন্দোলনের হাল ধরে জাতিকে উজ্জীবিত রাখেন। আর সারাদেশের গণতন্ত্রপ্রেমী মানুষ প্রতিদিন তার বার্তা শুনতে উদগ্রীব থাকতেন। কিন্তু বর্তমান অবৈধ সরকার গণতন্ত্র উদ্ধারের এই আন্দোলনকে সহ্য করতে পারেনি বলে পেটুয়া বাহিনী দিয়ে তাকে তুলে নিয়ে গেছে।
সমাবেশে বক্তারা সালাহউদ্দিনকে তুলে নিয়ে যাওয়ার ঘটনাকে গণতন্ত্র ও আইনের শাসনের প্রতি সরকারের বৃদ্ধাঙ্গুলি প্রদর্শনের সামীল বলে মন্তব্য করেন।
ছাত্রদল নেতারা অবিলম্বে বিএনপির এই জাতীয় নেতাকে ফিরিয়ে দেওয়ার দাবী জানিয়ে বলেন- অন্যথায় উদ্ভূত পরিস্থিতির জন্য সরকারকে দায়ী থাকতে হবে।
জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেলের সভাপতিত্বে ও শহর ছাত্রদলের আহবায়ক মোহাম্মদ ইলিয়াছের সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন, জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক মনিরউদ্দিন মনির, সাংগঠনিক সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি আনোয়ার হোসেন টিপু, মহেশখালী উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোর্শেদুল আলম, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রদলের আহবায়ক এইচএম রায়হানউদ্দিন, শহর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আশরাফ ইমরান, কায়ছার ফারুক, কক্সবাজার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ, সিটি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক, ইয়াসিন আরাফাত খোকন, নুরুদ্দিন মুন্না, ইমরান হোসেন, ছাত্রনেতা মুজিবুর রহমান রোমান, ফারুক আজম, ওয়াহিদুল ইসলাম লিটন, সাইফুল আলম রানা, জাফর আলম, রুবেল পারভেজ, সাদমান সৌমিক ফয়সাল, ইনজামামুল হক, নেজামউদ্দিন, আবদুল্লাহ আল আমিন, মোহাম্মদ সাহেদ, মোহাম্মদ আরিফুল হক, আসিফুল হাসান সিফাত, রাসেল সরওয়ার, আহমদুল হক রাসেল, মোহাম্মদ ওসমান, মোহাম্মদ আবদুল্লাহ, সাদ্দাম হোসেন, আবছার, মোহাম্মদ জিয়াউদ্দিন, মনজুর আলম, কামরুল হাসান বাপ্পী, হাবিব হাসান, মোহাম্মদ ফয়সাল, আজম মোবারক, জুয়েল, জিসান, সোলতান, মোর্শেদ, সোহেল, পিন্টু ও ফয়েজ প্রমূখ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।