২৩ সেপ্টেম্বর, ২০২১ | ৮ আশ্বিন, ১৪২৮ | ১৫ সফর, ১৪৪৩


শিরোনাম
  ●  উখিয়ায় র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত   ●  উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমানুল হক বাবুল   ●  সাবরাংয়ে নির্বাচন পরবর্তী সহিংসতায় গুরুতর আহত জসীম   ●  সাবরাংয়ে মহিলা মেম্বার পদে জয়ী হওয়ায় জনগণের ভালোবাসায় সিক্ত ফারিহা ইয়াসমিন   ●  নির্বাচনী সহিংসতা, মহেশখালি ও কুতুবদিয়ায় নিহত ২   ●  টেকনাফে ব্যালট ছিনতাই, সড়ক অবরোধ, দুই কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত   ●  টেকনাফে নৌকার প্রচারনার গাড়িতে আগুন ও ভাংচুর   ●  মরিচ্যা যৌথ চেকপোস্টে ৩ কোটি ৭৯ লাখ টাকার ইয়াবা ও সিএনজি জব্দ,আটক-১   ●  অল্পের জন্য ‘আত্মসাত’ হওয়া থেকে রক্ষা পেল এলএ শাখার ৩ কোটি ৮৭ লাখ টাকার চেক   ●  স্কাসের নতুন প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

বান্দরবানে যুব পরিষদের আহ্বায়ক কমিটির অনুমোদন

মো.আবুল বাশার নয়ন, বান্দরবান

বান্দরবানে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের অঙ্গ সংগঠন বাংলাদেশ যুব অধিকার পরিষদের জেলা শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

২২ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক করা হয়েছে ইঞ্জিনিয়ার থোয়াইচিং মং চাক এবং সদস্য সচিব করা হয়েছে মো: রিদুয়ানকে।

৩১জুলাই কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক মুহাম্মদ আতাউল্লাহ ও ভারপ্রাপ্ত সদস্য সচিব মনজুর মোরশেদ মামুনের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

নব গঠিত এই কমিটিকে আগামী ছয় মাসের মধ্যে যুব অধিকার পরিষদ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন এবং সকল কার্যক্রম পরিচালনা করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

কমিটির যুগ্ম আহবায়ক করা হয়েছে মোস্তফা হোসেন আরমান, খয়লু থোয়াই মারমা, লিবং তংচঙ্গ্যা, মো: এমরান খান, এম রাশেদুল ইসলাম।

যুগ্ম সদস্য সচিব মো: কফিল উদ্দিন জয়, উক্যমং মারমা, মো: নুর মোস্তফা কামাল।

কার্যকরী সদস্যরা হলো, আথুই চাক, মো: হামিদুল হক, মো: রুহুল আমিন, ইসমাইল মাহামুদ, মো: মানিক, মো: আব্দুল হান্নান, মো: শহিদুল ইনলাম কাজল, মো: জুবায়ের, মংক্য মারমা, মো: বিপন, মো: ছাদেকুল ইসলাম খোকা ও মো: শহিদুল্লাহ কায়ছার।

এদিকে বান্দরবান যুব অধিকার পরিষদের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সাবেক ডাকসু ভিপি নুর।

তিনি প্রত্যাশা করেন আগামীর বৈষম্যহীন, গণতান্ত্রিক ও মানবিক রাষ্ট্র গঠণে বান্দরবান কমিটি সক্রিয় অংশগ্রহন ও ত্যাগ মুক্তিযুদ্ধের বাংলাদেশ বিনির্মানে ইতিবাচক ভূমিকা রাখবে বান্দরবান জেলা কমিটি।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।