১৬ জুলাই, ২০২৪ | ১ শ্রাবণ, ১৪৩১ | ৯ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগীতা ১৬ ও ১৭ মার্চ

shomoy

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জš§দিনে জাতীয় শিশু দিবস উপলক্ষে স্কুল , কলেজ ও বিশ্ব বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের জন্য জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগীতার কক্সবাজার অঞ্চলের বাচাই প্রতিযোগীতা প্রতি বছরের ন্যায় এ বছরও ১৬ ও ১৭ মার্চ কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্টিত হবে। কক্সবাজার অঞ্চল থেকে প্রতিযোগীতায় বিজয়ীরা ঢাকায় চুড়ান্ত প্রতিযোগীতায় অংশ গ্রহনের সুযোগ পাবে। চুড়ান্ত প্রতিযোগীতায় বিজয়ীদের প্রধানমন্ত্রী এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিজ হাতে পুরস্কৃত করবেন।
আগামী ১৬ মার্চ সকাল ৯টায় ক ও খ গ্রুপের সংগীত , দুপুর ২টায় সকল গ্রুপের আবৃত্তি প্রতিযোগীতা , ১৭ মার্চ সকাল ৯ টায় গ ও ঘ গ্রুপের সংগীত , সকল গ্রুপের চিত্রাংন এবং বিকাল ৫টায় সকল গ্রুপের নৃত্য প্রতিযোগীতা ও পুরস্কার বিতরন করা হবে।
প্রতিযোগীতা উপলক্ষে প্রতিযোগীদের জন্য ফরম ছাড়া হয়েছে। কক্সবাজার শহরের আসাদ ক¤েপ্লক্সস্থ মধুবন , গোলদিঘির পাড়ের বসুমতি ডিপার্মেন্টাল ষ্টোর এবং স্টেড়িয়াম মার্কেটের ফেয়ার সাউন্ড সিষ্টেমে প্রতিযোগীতার ফরম পাওয়া যাচ্ছে। প্রতিযোগীরা আগামী ১৫ মার্চ বিকাল ৫টা পর্যন্ত ফরম সংগ্রহ ও জমা দিতে পারবে।
প্রতিযোগীতায় অংশ গ্রহণ করে প্রতিভা বিকাশ এবং মুক্তিযোদ্ধের চেতনায় আগামী দিনের যোগ্য নাগরিক গড়ে তোলার কাজে সকলের সহযোগীতা চেয়েছেন বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা কক্সবাজার জেলা শাখার সভাপতি সাংবাদিক ফরহাদ ইকবাল ও সাধারন সম্পাদক পৌর কাউন্সিলর হেলাল উদ্দিন কবির।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।