১ ফেব্রুয়ারি, ২০২৩ | ১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ   ●  সেন্টমার্টিনে রিসোর্ট নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিলেন পরিবেশ অধিদপ্তর

বঙ্গবন্ধু আজীবন বেঁচে থাকবেন এদেশের শিশু কিশোরদের অন্তরে

10253224_611885148880160_591257189_n
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কর্তৃক আয়োজিত ২দিনব্যাপী জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল মঙ্গলবার সন্ধ্যা কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে সমাপ্ত হয়েছে। বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার জেলা শাখার সভাপতি, সাংবাদিক ফরহাদ ইকবালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর হেলাল উদ্দিন কবিরের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন কক্সবাজার জেলা পরিষদ প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ, সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, প্রধান আলোচক ছিলেন কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি, সংগঠন ও অনুষ্ঠানটির প্রধান পৃষ্ঠপোষক মুজিুর রহমান চেয়ারম্যান, উপস্থিত ছিলেন সাবেক পৌর চেয়ারম্যান নুরুল আবছার, জেলা মহিলা সংস্থার সভানেত্রী কানিজ ফাতেমা মোস্তাক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক  সম্পাদক মাহবুবুল হক মুকুল, প্রচার সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, জেলা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় উপদেষ্টা এম.এ. মনজুর, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, সম্মিলিত সাংস্কৃতিক জোট জেলা শাখার সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলন, সাবেক ছাত্রনেতা সরুপম পাল পাঞ্জু, দুলাল দাশ, সংগঠনটির পৌর শাখার সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক এ.বি. সিদ্দিক খোকন, ছাত্রনেতা দেলোয়ার হোসেন, রউফ উন নেওয়াজ ভুট্টো, জাহেদুল ইসলাম রুবেল, আলিফ উজ জামান শুভ, আলী আনান, নুরেন শামস চৌধুরী প্রমূখ।
দু’দিন ব্যাপী অনুষ্ঠানে পাঁচ শতাধিক প্রতিযোগি অংশ গ্রহণ করে। তার মধ্য থেকে বিজয়ী ১১০জনকে পুরস্কার ও সার্টিফিকেট প্রদান করা হয়। জেলা পর্যায়ে বিজয়ীরা ঢাকায় জাতীয় প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে। প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন। উল্লেখ্য, প্রতিবছর কক্সবাজার জেলা থেকে বেশ কয়েকজন প্রতিযোগি চুড়ান্ত প্রতিযোগিতায় বিজয়ী হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি মোস্তাক আহমদ চৌধুরী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার অবদানের জন্য সারা জীবন এ দেশের শিশু কিশোরদের অন্তরে বেঁচে থাকবেন। আগামী দিনের ভবিষ্যৎ নাগরিকদের বঙ্গবন্ধুর আদর্শে দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।