২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১ | ১০ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে

বঙ্গবন্ধুর পর শেখ হাসিনাই ইসলামের প্রচার-প্রসারে গুরুদায়িত্ব পালন করছেন

বার্তা পরিবেশক ঃ

চকরিয়ার কাকারা ইউনিয়নের পাহাড়তলী কেন্দ্রীয় জামে মসজিদের নতুন ভবন উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পহেলা রমজান শুক্রবার (২৪ মার্চ) দুপুরে মসজিদের নতুন ভবন উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।

ইউনিয়নের সাবেক এমইউপি মো. আবদুল গণির সভাপতিত্বে অনুষ্ঠিত এই আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা ও সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিমুল হক আজিম, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মুছা, এমপির ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী, কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন, সাবেক চেয়ারম্যান ও কাকারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শওকত ওসমান, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, কাকারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, মসজিদের ভবন দাতা হাফেজ মহিবুল্লাহ, কাকারা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য আবু নঈম রমি প্রমূখ।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য জাফর আলম, মসজিদ হচ্ছে আল্লাহর ঘর। এই ঘরে দাঁড়িয়ে রাজনীতি নিয়ে এমন কোন বক্তব্য দেওয়া যাবে না যা এলাকার শান্তি-শৃঙ্খলায় বিঘ্ন ঘটে। এই ঘরে দাঁড়িয়ে মানুষকে ধর্মের পথে আনার জন্য বয়ান করতে হবে। এতেই বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র হিসেবে গড়ে উঠবে। যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব দরবারে প্রশংসিত হয়েছে।
এমপি জাফর আলম বলেন, বাংলাদেশ আওয়ামী লীগই একমাত্র ইসলাম ধর্মের জন্য সবকিছুই করেছেন। জাতির পিতা বঙ্গবন্ধু দিয়েছিলেন টঙ্গীর তুরাগতীরের বিশ্ব ইজতেমার ময়দান, ঢাকার বায়তুল মোকাররম জাতীয় মসজিদসহ অনেক কিছুই। আর বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে ইসলাম ধর্মের প্রচার এবং প্রসার ঘটেছে। শেখ হাসিনাই দেখিয়ে দিয়েছে সারাদেশের প্রতিটি উপজেলায় মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক এবং গবেষণা কেন্দ্র স্থাপন করে চলেছেন। যা ইতোমধ্যে সবাই অবগত আছেন। অতএব আওয়ামী লীগই ইসলাম ধর্মের প্রচার এবং প্রসারে গুরুদায়িত্ব পালন করছেন। এজন্য সবাইকে শেখ হাসিনার দীর্ঘায়ুর জন্য আল্লাহর কাছে প্রার্থনা করতে হবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।