২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৪ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী গ্রেপ্তার    ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

গতকাল ০১আগষ্ট দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকায় “জারা স্পা ও স্মার্ট স্পা সেন্টারে প্রকাশ্য পতিতাবৃত্তি ও অসমাজিক কর্মকান্ড” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে।

সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দ্যেশ্য প্রনোদিত। আমরা কাগজ-পত্র সম্পন্ন করে ব্যাবসা করে আসছি। সরকারকে নিয়মিত ভ্যাট ও কর পরিশোধ করছি। আমরা ব্যাবসায় জনপ্রিয়তা অর্জন করেছি। আমাদের ব্যবসার সচ্ছতা দেখে একটি মহল আমাদের প্রতিষ্ঠানের বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। আমরা কখনও কোন সময় পতিতাবৃত্তিসহ কোন ধরণের অসমাজিক কার্যকলাপের সাথে জড়িত ছিলামনা, এখনও নেই, ভবিয্যতেও থাকবনা। কারন আমরা ব্যবসার নিয়মে ব্যবসা পরিচালনা করি। কোন ভাবেই ব্যবসার সাথে অনৈতিকতা জড়াতে চায়না। ব্যবসায়িক ইমেজ নষ্ট করার কু-মানষে সংবাদকর্মী ভাইদের মিথ্যা তথ্য দিয়ে উক্ত মিথ্যা সংবাদটি পরিবেশন করিয়েছেন। জীবনে অনৈতিকতার সাথে জড়িত ছিলাম না। মুল কথা হচ্ছে আমাদের ব্যবসায়ীক প্রতিপক্ষ রয়েছে। তারাই বিভিন্ন ভাবে আমার প্রতিষ্টানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছেন। আমার প্রতিষ্টানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদটি আমার মানহানি করা ছাড়া আর কিছুই নয়। আমি উক্ত প্রকাশিত সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি উক্ত সংবাদে প্রশাসন কিংবা সংশ্লিষ্টদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি।

প্রতিবাদকারী,
জারা কক্সবাজার।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।