২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

গতকাল ০১আগষ্ট দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকায় “জারা স্পা ও স্মার্ট স্পা সেন্টারে প্রকাশ্য পতিতাবৃত্তি ও অসমাজিক কর্মকান্ড” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে।

সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দ্যেশ্য প্রনোদিত। আমরা কাগজ-পত্র সম্পন্ন করে ব্যাবসা করে আসছি। সরকারকে নিয়মিত ভ্যাট ও কর পরিশোধ করছি। আমরা ব্যাবসায় জনপ্রিয়তা অর্জন করেছি। আমাদের ব্যবসার সচ্ছতা দেখে একটি মহল আমাদের প্রতিষ্ঠানের বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। আমরা কখনও কোন সময় পতিতাবৃত্তিসহ কোন ধরণের অসমাজিক কার্যকলাপের সাথে জড়িত ছিলামনা, এখনও নেই, ভবিয্যতেও থাকবনা। কারন আমরা ব্যবসার নিয়মে ব্যবসা পরিচালনা করি। কোন ভাবেই ব্যবসার সাথে অনৈতিকতা জড়াতে চায়না। ব্যবসায়িক ইমেজ নষ্ট করার কু-মানষে সংবাদকর্মী ভাইদের মিথ্যা তথ্য দিয়ে উক্ত মিথ্যা সংবাদটি পরিবেশন করিয়েছেন। জীবনে অনৈতিকতার সাথে জড়িত ছিলাম না। মুল কথা হচ্ছে আমাদের ব্যবসায়ীক প্রতিপক্ষ রয়েছে। তারাই বিভিন্ন ভাবে আমার প্রতিষ্টানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছেন। আমার প্রতিষ্টানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদটি আমার মানহানি করা ছাড়া আর কিছুই নয়। আমি উক্ত প্রকাশিত সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি উক্ত সংবাদে প্রশাসন কিংবা সংশ্লিষ্টদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি।

প্রতিবাদকারী,
জারা কক্সবাজার।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।