১ ফেব্রুয়ারি, ২০২৩ | ১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ   ●  সেন্টমার্টিনে রিসোর্ট নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিলেন পরিবেশ অধিদপ্তর

পেকুয়ায় বিএনপি-ছাত্রদলের ৩১ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ৮

greptar

বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমদকে গ্রেপ্তারের খবরে তাঁর এলাকা কক্সবাজারের পেকুয়া উপজেলায় বুধবার রাতে কয়েকটি গাড়ী ভাঙচুরের ঘটনায় বিএনপির-ছাত্রদলের ৩১ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করা করেছে পুলিশ যার নং(নং ০৭) । পেকুয়া থানার এসআই শাহাজাহান কামাল বাদী হয়ে আজ বৃহস্পতিবার এ মামলা দায়ের করেন।

মামলার আসামীরা হলেন, পেকুয়া উপজেলা বিএনপি-ছাত্রদলের ৩১জনকে আসামী করা হয়েছে। আর এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ বুধবার গভীর রাতে উপজেলার বিভিন্নস্থান থেকে ৮ বিএনপি কর্মীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, বিএনপি কর্মী মো. নাছির উদ্দিন (২২), কবির হোসেন (৪৫), মো. রমিজ উদ্দিন (২৮), আবদুল হামিদ (১৮), আবদুল খালেক (৩০), দেলোয়ার হোসেন (৩৫), মো. মোশারফ হোসেন (৩৫) ও আবদুল কাদের (৩৪)। গ্রেফতারকৃতদের আজ বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পেকুয়া থানার ওসি মো. আবদুর রকিব জানান, গাড়ি ভাংচুরের ঘটনায় ৮জনকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশ বিভিন্নস্থানে অভিযান অব্যাহত রেখেছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।