২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

পুষ্টি বিষয়ক বার্ষিক কর্ম পরিকল্পনা অনলাইনে দক্ষতা বৃদ্ধিতে দিনব্যাপী কর্মশালা

সিভিল সার্জন অফিস কক্সবাজার, বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদের এবং নিউট্রিশন ইন্টারন্যাশনাল এর AMAN প্রকল্পের সহায়তায় কক্সবাজার জেলার বিভিন্ন উপজেলার সরকারি দপ্তরের পরিসংখ্যানবিদদের জন্য অনলাইনে পুষ্টি’র বার্ষিক কর্ম পরিকল্পনা অনলাইনে এন্ট্রি এবং এর অগ্রগতি পরিবীক্ষণ বিষয়ক একদিনের একটি প্রশিক্ষণ আজ ( ৮ আগস্ট) কক্সবাজারের একটি তারকা মানের হোটেলে আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. রাদিয়া আফরোজ।
প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদের পরিচালক ডা. তাহেরুল ইসলাম খান, বিশেষ অতিথি বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদের উপ-পরিচালক ডা. আকতার ইমাম , উপ-পরিচালক ডা. নুসরাত জাহান মিথেন, উপ- পরিচালক ডা. নুসরাত জাহান এবং নিউট্রিশন ইন্টারন্যাশনালের ট্যাকনিক্যাল এডভাইজার ইফতিয়া জেরিন।
আরো বক্তব্য রাখেন, মৎস্য, প্রাণ সম্পদ এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের জেলা পর্যায়ের কমকর্তাগণ। অনুষ্ঠানে বিভিন্ন উপজেলা থেকে আগত স্বাস্থ্য পরিবার পরিকল্পনা, কৃষি, মৎস্য প্রাণী সম্পদ, মহিলা বিষয়কসহ বিভিন্ন সরকারি দপ্তরের পরিসংখ্যানবিদদের তাদের সংশ্লিষ্ট দপ্তরের পুষ্টি বিষয়ক বার্ষিক কর্ম- পরিকল্পনা বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদের অনলাইন ড্যাশ-বোর্ড এন্ট্রি’র বিষয়ে হাতে কলমে প্রশিক্ষণ দেওয়া হয়।

কর্মশালায় বলা হয়, পুষ্টি বিষয়ক বার্ষিক কর্ম পরিকল্পনা নিয়মিত প্রনয়ন অনলাইনে তা এন্ট্রি এবং তার নিয়মিত অগ্রগতি যেন তদারকি করা হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।