২২ মে, ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৩ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক

পুষ্টি বিষয়ক বার্ষিক কর্ম পরিকল্পনা অনলাইনে দক্ষতা বৃদ্ধিতে দিনব্যাপী কর্মশালা

সিভিল সার্জন অফিস কক্সবাজার, বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদের এবং নিউট্রিশন ইন্টারন্যাশনাল এর AMAN প্রকল্পের সহায়তায় কক্সবাজার জেলার বিভিন্ন উপজেলার সরকারি দপ্তরের পরিসংখ্যানবিদদের জন্য অনলাইনে পুষ্টি’র বার্ষিক কর্ম পরিকল্পনা অনলাইনে এন্ট্রি এবং এর অগ্রগতি পরিবীক্ষণ বিষয়ক একদিনের একটি প্রশিক্ষণ আজ ( ৮ আগস্ট) কক্সবাজারের একটি তারকা মানের হোটেলে আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. রাদিয়া আফরোজ।
প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদের পরিচালক ডা. তাহেরুল ইসলাম খান, বিশেষ অতিথি বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদের উপ-পরিচালক ডা. আকতার ইমাম , উপ-পরিচালক ডা. নুসরাত জাহান মিথেন, উপ- পরিচালক ডা. নুসরাত জাহান এবং নিউট্রিশন ইন্টারন্যাশনালের ট্যাকনিক্যাল এডভাইজার ইফতিয়া জেরিন।
আরো বক্তব্য রাখেন, মৎস্য, প্রাণ সম্পদ এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের জেলা পর্যায়ের কমকর্তাগণ। অনুষ্ঠানে বিভিন্ন উপজেলা থেকে আগত স্বাস্থ্য পরিবার পরিকল্পনা, কৃষি, মৎস্য প্রাণী সম্পদ, মহিলা বিষয়কসহ বিভিন্ন সরকারি দপ্তরের পরিসংখ্যানবিদদের তাদের সংশ্লিষ্ট দপ্তরের পুষ্টি বিষয়ক বার্ষিক কর্ম- পরিকল্পনা বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদের অনলাইন ড্যাশ-বোর্ড এন্ট্রি’র বিষয়ে হাতে কলমে প্রশিক্ষণ দেওয়া হয়।

কর্মশালায় বলা হয়, পুষ্টি বিষয়ক বার্ষিক কর্ম পরিকল্পনা নিয়মিত প্রনয়ন অনলাইনে তা এন্ট্রি এবং তার নিয়মিত অগ্রগতি যেন তদারকি করা হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।