১৪ জুলাই, ২০২৪ | ৩০ আষাঢ়, ১৪৩১ | ৭ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত   ●  উখিয়ায় পারিবারিক পুষ্টি বাগান মেটাচ্ছে সবজির চাহিদা   ●  বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির থাইংখালী সার্ভিস সেন্টারের ৬ষ্ঠ পিএফটি মিটিং অনুষ্ঠিত

পরিস্থিতি বুঝে সেনাবাহিনী মোতায়েন : সিইসি

পরিস্থিতি বুঝে সেনাবাহিনী মোতায়েন : সিইসিপরিস্থিতি বুঝে সিটি নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দিন আহমদ।

বুধবার সন্ধ্যায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান তিনি।

এর আগে বিএনপির সাত সদস্যের একটি প্রতিনিধি দল সিটি নির্বাচনের ১৫ দিন আগে ঢাকা ও চট্টগ্রামে সেনা মোতায়েনের জন্য সিইসির কাছে দাবি জানান।

এ ব্যাপারে সিইসি সাংবাদিকদের বলেন, আগামী ১৯ এপ্রিল নির্বাচন কমিশনের সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি বৈঠক আছে। বৈঠকে আলোচনা করে সেনা মোতায়েনের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

তিনি বলেন, সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু করতে যা যা করণীয় কমিশনের পক্ষ থেকে তাই করা হবে।

আটক ও গ্রেফতারকৃত বিএনপি নেতাকর্মীদের প্রসঙ্গে তিনি বলেন, এটা নির্বাচন কমিশনের বিষয় না। এটা আদালতের বিষয়। আদালত সিদ্ধান্ত দেবেন জামিন পেয়ে নেতাকর্মীরা গোপনে থাকবেন না প্রকাশ্যে নির্বাচনী কার্যক্রমে অংশ নেবেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।