১৪ এপ্রিল, ২০২৪ | ১ বৈশাখ, ১৪৩০ | ৪ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে   ●  ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন অব কক্সবাজার,ক্র্যাকের সভাপতি জসিম, সম্পাদক নিহাদ   ●  নতুন জামাতে রঙিন ১০০ শিশুর মুখ   ●  মহেশখালী উপজেলা আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ার পাশা চৌধুরীর মৃত্যুতে জেলা আ’লীগের শোক   ●  পাহাড়ে শান্তি ফেরাতে যৌথ অভিযান   ●  নিরাপদ পেকুয়া গড়তে দলমত নির্বিশেষে সকলকে এক হতে হবে, ড. সজীব

পরিস্থিতি বুঝে সেনাবাহিনী মোতায়েন : সিইসি

পরিস্থিতি বুঝে সেনাবাহিনী মোতায়েন : সিইসিপরিস্থিতি বুঝে সিটি নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দিন আহমদ।

বুধবার সন্ধ্যায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান তিনি।

এর আগে বিএনপির সাত সদস্যের একটি প্রতিনিধি দল সিটি নির্বাচনের ১৫ দিন আগে ঢাকা ও চট্টগ্রামে সেনা মোতায়েনের জন্য সিইসির কাছে দাবি জানান।

এ ব্যাপারে সিইসি সাংবাদিকদের বলেন, আগামী ১৯ এপ্রিল নির্বাচন কমিশনের সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি বৈঠক আছে। বৈঠকে আলোচনা করে সেনা মোতায়েনের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

তিনি বলেন, সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু করতে যা যা করণীয় কমিশনের পক্ষ থেকে তাই করা হবে।

আটক ও গ্রেফতারকৃত বিএনপি নেতাকর্মীদের প্রসঙ্গে তিনি বলেন, এটা নির্বাচন কমিশনের বিষয় না। এটা আদালতের বিষয়। আদালত সিদ্ধান্ত দেবেন জামিন পেয়ে নেতাকর্মীরা গোপনে থাকবেন না প্রকাশ্যে নির্বাচনী কার্যক্রমে অংশ নেবেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।