২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

নেতাকর্মীরা প্রস্তুত স্বাধীনতাবিরোধী চক্রের যে কোন অপতৎপরতা রুখে দিতে

বার্তা পরিবেশক :

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ প্রধান অতিথি হিসেবে যোগদান করেছেন চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীসভায়।
পৌরসভার চার নম্বর ওয়ার্ডস্থ বর্ণমালা একাডেমীর হলরুমে আয়োজিত ওয়ার্ড আওয়ামী লীগের এই কর্মীসভায় সভাপতিত্ব করেন চার নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রতন কান্তি চৌধুরী। সাধারণ সম্পাদক বাবলুল করিম বাবলুর সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উদ্বোধক চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, পৌরসভা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ও চকরিয়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র মো. বশিরুল আইয়ুব, সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরী, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল হোসেন চৌধুরী।
বৃহস্পতিবার (১৮ মে) সন্ধ্যা থেকে শুরু হওয়া কর্মীসভায় পৌরসভা আওয়ামী লীগ এবং ওয়ার্ড আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি জাফর আলম বলেন, ‘স্বাধীনতাবিরোধীচক্র বিএনপি-জামায়াত আবারও দেশের আগুন সন্ত্রাসের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। আমি বলতে চাই, এই ধরণের অপতৎপরতা চকরিয়া-পেকুয়া-মাতামুহুরীতে যারাই দেখানোর চেষ্টা করবে তাদের কাউকে শান্তিতে ঘুমাতে দেওয়া হবে। যত বড় নেতা বা শক্তিশালী ব্যক্তিই হউক না কেন কঠিণ থেকে কঠিণতর পরিস্থিতির সম্মুখিন হতে হবে বিএনপি-জামায়াতকে। এজন্য আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীকে সদা-সর্বদা জাগ্রত থাকতে হবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।