১ জুন, ২০২৩ | ১৮ জ্যৈষ্ঠ, ১৪৩০ | ১১ জিলকদ, ১৪৪৪


শিরোনাম
  ●  ৪ দফা দাবিতে কক্সবাজার ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মানববন্ধন প্রতিবাদ সমাবেশ   ●  নির্মাণ সামগ্রীর গুনগতমান পরীক্ষায় চকরিয়ায় ল্যাব উদ্বোধন   ●  কক্সবাজার জেলা নেজামে ইসলাম পার্টির মাসিক সভা অনুষ্ঠিত   ●  দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কক্সবাজার পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগের ১৩ নেতা বহিস্কার   ●  উখিয়ায় জমি দখলে নিতে খুনের হুমকির অভিযোগ   ●  বিদগ্ধজনদের নিয়ে বিরূপ মন্তব্য থেকে প্রতিপক্ষকে বিরত থাকার আহবান মেয়র প্রার্থী মাহাবুবের   ●  কক্সবাজার পৌরসভার উদ্যোগে বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপন   ●  কক্সবাজারে ওয়ার্ল্ডফিশ এর সিনার্জিস্টিক পার্টনারশীপ কর্মশালা   ●  সাগরে ইঞ্জিল বিকল হয়ে ১৩ দিন ভাসতে থাকা ২১ জেলে জীবিত উদ্ধার   ●  চকরিয়া ও টেকনাফে শীঘ্রই চালু হচ্ছে কউকের জোনাল অফিস

নেতাকর্মীরা প্রস্তুত স্বাধীনতাবিরোধী চক্রের যে কোন অপতৎপরতা রুখে দিতে

বার্তা পরিবেশক :

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ প্রধান অতিথি হিসেবে যোগদান করেছেন চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীসভায়।
পৌরসভার চার নম্বর ওয়ার্ডস্থ বর্ণমালা একাডেমীর হলরুমে আয়োজিত ওয়ার্ড আওয়ামী লীগের এই কর্মীসভায় সভাপতিত্ব করেন চার নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রতন কান্তি চৌধুরী। সাধারণ সম্পাদক বাবলুল করিম বাবলুর সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উদ্বোধক চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, পৌরসভা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ও চকরিয়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র মো. বশিরুল আইয়ুব, সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরী, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল হোসেন চৌধুরী।
বৃহস্পতিবার (১৮ মে) সন্ধ্যা থেকে শুরু হওয়া কর্মীসভায় পৌরসভা আওয়ামী লীগ এবং ওয়ার্ড আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি জাফর আলম বলেন, ‘স্বাধীনতাবিরোধীচক্র বিএনপি-জামায়াত আবারও দেশের আগুন সন্ত্রাসের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। আমি বলতে চাই, এই ধরণের অপতৎপরতা চকরিয়া-পেকুয়া-মাতামুহুরীতে যারাই দেখানোর চেষ্টা করবে তাদের কাউকে শান্তিতে ঘুমাতে দেওয়া হবে। যত বড় নেতা বা শক্তিশালী ব্যক্তিই হউক না কেন কঠিণ থেকে কঠিণতর পরিস্থিতির সম্মুখিন হতে হবে বিএনপি-জামায়াতকে। এজন্য আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীকে সদা-সর্বদা জাগ্রত থাকতে হবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।