১৬ জুলাই, ২০২৪ | ১ শ্রাবণ, ১৪৩১ | ৯ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

নিহত সাইফ উদ্দিনের বিষয়ে পৌর আওয়ামীলীগের বিবৃতি

প্রেস বিজ্ঞপ্তি :

সাইফ উদ্দিন হত্যাকান্ড বিষয়ে কক্সবাজার জেলা পুলিশ সুপার মহোদয় ২২ আগস্ট প্রেস কনফারেন্সের মাধ্যমে মরহুম সাইফ উদ্দিন কে পৌর আওয়ামী লীগ নেতা বলে আখ্যা দিয়ে বক্তব্য রেখেছেন এবং আমরাও আরও উপলব্ধি করে দেখেছি দেশের প্রথম সারির অনেক গণমাধ্যম ও স্থানীয় অনলাইন পোর্টাল ও প্রিন্ট মিডিয়ায় পৌর আওয়ামী লীগ নেতা হিসেবে উপস্থাপন করা হয়েছে তা মোটেও সত্যি নয়।

তিনি পৌর আওয়ামী লীগের বর্তমান কমিটিতে কোন দায়িত্বে নেই। এমন গুরুতর একটি বিষয়ে জেলার একটি গুরুত্বপূর্ণ সংস্থা প্রধান ও দেশের গুরুত্বপূর্ণ ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীদের আরও দায়ীত্বশীল হওয়া প্রয়োজন ছিল। এই রকম একটি ঘটনার সঠিক ভাবে তথ্য না জেনে না বুঝে সংবাদ পরিবেশন ও উপস্থাপন আমাদের দৃষ্টিতে উদ্যেশ্য প্রণোদিত বলে মনে হয়েছে এবং আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। মুলত মরহুম সাইফ উদ্দিন আগের কমিটির দায়িত্বে ছিলেন এবং দীর্ঘ বছর মাননীয় সংসদ সদস্য সায়মুম সরওয়ার কমল এর ঘনিষ্ঠ হয়ে বিভিন্ন দায়িত্ব পালন করেছেন। যেহেতু তিনি অনেক বছর বর্তমান পৌর আওয়ামী লীগের রাজনীতির সাথে কোন ভাবে সম্পৃক্ত ছিলেন না সেহেতু তাকে বর্তমান কমিটির নেতা উল্লেখ করার যৌক্তিক কোন কারণ দেখছি না।

কক্সবাজার পৌর আওয়ামী লীগ একটি সুসংগঠিত সংগঠন। যা ইতিমধ্যে কক্সবাজার জেলার বিভিন্ন পেশাজীবি মানুষের মাঝে প্রতীয়মান হয়েছে। দলীয় যেকোন কর্মসূচি বাস্তবায়নে ও রাজপথে দেশ বিরোধী সকল প্রতিবন্ধকতা প্রতিহত করতে এবং যেকোন প্রাকৃতিক দূর্যোগ সহ মানবিক প্রয়োজনে পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ সর্বোচ্চ ত্যাগ করে প্রথম সারিতে থেকে ইতিমধ্যে এই অঞ্চলে মানুষের মন জয় করতে সক্ষম হয়েছে। সুতরাং এমন একটি মডেল সংগঠন কে বিতর্কিত করা থেকে সকল সংস্থা ও সাংবাদিক সহ সকল কে বিরত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক উজ্জ্বল কর।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।