২২ মে, ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৩ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক

নিখোঁজের ১৪ দিন পর রোহিঙ্গা কমিউনিটি নেতা উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি:

গরু বিক্রি করতে গিয়ে নিখোঁজের ১৪ দিন পর নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের সি ব্লকের চেয়ারম্যান একরাম (৪২)কে উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যরা।
শুক্রবার  দিবাগত রাত পৌনে তিনটার দিকে হ্নীলা বাজার থেকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করা হয়েছে। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
ভিকটিম একরাম নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের শেড-৮০৮/৬, ব্লক-সি (এমআরসি-১৯৪১৩) এর মোঃ হাসিমের ছেলে।
এসব তথ্য জানিয়েছেন ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক (এসপি) তারিকুল ইসলাম তারিক।
তিনি জানান, গত ৯ জুলাই টেকনাফের হ্নীলা বাজারে গরু বিক্রি করতে গিয়ে নিখোঁজ হয় ব্লক চেয়ারম্যান একরাম।
ঘটনার পর থেকে তাকে উদ্ধারে নয়াপাড়া এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স অভিযান অব্যাহত রাখে।
হ্নীলা বাজারে কে বা কারা রোহিঙ্গা একরামকে অজ্ঞান অবস্থায় ফেলে চলে যায়। স্থানীয়দের খবরের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে তাকে উদ্ধার করা হয়।
তাকে প্রথমে নয়াপাড়া আইপিডি হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।
অধিনায়ক জানান, ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। বর্তমানে ক্যাম্প এলাকার পরিস্থিতি স্বাভাবিক।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।