১৮ জুলাই, ২০২৪ | ৩ শ্রাবণ, ১৪৩১ | ১১ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

নাশকতার মামলায় টেকনাফে ৫ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :

বিএনপি-জামায়াতের হরতাল ও অবরোধকে কেন্দ্র করে পুলিশের দায়ের করা নাশকতার মামলায় টেকনাফে ৫ জন গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার এই ৫ জনকে বুধবার বিকালে আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, মো. সোহেল, আবদুল্লাহ কাইছার, শফি আলম, ইব্রাহিম ও জাকারিয়া। বুধবার রাতে আদালতে দায়িত্বরত এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে এর মধ্যে কক্সবাজার সদর থানার পুলিশ ৭ জনকে এবং উখিয়া থানার পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। যাদেরও আদালতে পাঠানো হয়েছে।

কক্সবাজার জেলা কারাগারের সূত্র মতে, হরতাল ও অবরোধকে কেন্দ্র করে পুলিশের দায়ের করা নাশকতা মামলার ১৩ জন আসামি কারাগারে রয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।