৩০ জানুয়ারি, ২০২৩ | ১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ   ●  সেন্টমার্টিনে রিসোর্ট নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিলেন পরিবেশ অধিদপ্তর   ●  তত্ত্বাবধায়কের কাছে ভুক্তভোগীর আবেদন চিকিৎসার জন্য টাকা দাবি করলো নার্স, হুমকির অভিযোগ   ●  ডিজিটাল আইল্যান্ডকে স্মার্ট আইল্যান্ডে পরিণত করার পেছনের গল্প রচনা করবে ছাত্রলীগ

নারীর ক্ষমতায়ন প্রতিষ্ঠার দাবীতে নাইক্ষ্যংছড়িতে মানববন্ধন

‘নারীর ক্ষমতায়ন, মানবতার উন্নয়ন’- এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরে নানা আয়োজনে আর্ন্তজাতিক নারী দিবস পালিত হয়েছে ।
এ উপলক্ষে শুক্রবার ৬মার্চ সকাল ১০টায় উপজেলা পরিষদের সামনে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদফতরের যৌথ আয়োজনে নারী নির্যাতনে প্রতিরোধের দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় । এতে
এ মানববন্ধনে নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান তোফাইল আহামদ, উপজেলা নির্বাহী অফিসার আবু শাফায়াৎ মুহাম্মদ শাহে দুল ইসলামসহ বিভিন্ন  এনজিও ও এনজিও নেতৃবৃন্দরা অংশগ্রহন করেন।
মানববন্ধনে বক্তারা বলেন, বাল্যবিয়ে ও নারী শিক্ষার হার আরো বাড়াতে হবে। তাহলেই এদেশ থেকে নারী নির্যাতন পুরোপুরি বন্ধ করা সম্ভব।
প্রসঙ্গত, আগামি ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। এ উপলক্ষে শুক্রবার মানববন্ধনের আয়োজন করা হলেও ৮ মার্চ আলোচনা সভা অনুষ্ঠিত হবে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।