১৫ জুন, ২০২৪ | ১ আষাঢ়, ১৪৩১ | ৮ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি   ●  সামাজিক কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা স্মারক প্রদান   ●  ডা.আবু বকর ছিদ্দিক এর চতুর্থ  মৃত্যুবার্ষিকী শনিবার    ●  কক্সবাজারে আইএসইসি প্রকল্পের অধীনে যুবক-যুবতীদের প্রশিক্ষণ ও সনদ বিতরণ    ●  কক্সবাজারে শ্রেষ্ঠ সার্কেল রাসেল, ওসি মুহাম্মদ ওসমান গনি 

নারীর ক্ষমতায়ন প্রতিষ্ঠার দাবীতে নাইক্ষ্যংছড়িতে মানববন্ধন

‘নারীর ক্ষমতায়ন, মানবতার উন্নয়ন’- এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরে নানা আয়োজনে আর্ন্তজাতিক নারী দিবস পালিত হয়েছে ।
এ উপলক্ষে শুক্রবার ৬মার্চ সকাল ১০টায় উপজেলা পরিষদের সামনে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদফতরের যৌথ আয়োজনে নারী নির্যাতনে প্রতিরোধের দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় । এতে
এ মানববন্ধনে নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান তোফাইল আহামদ, উপজেলা নির্বাহী অফিসার আবু শাফায়াৎ মুহাম্মদ শাহে দুল ইসলামসহ বিভিন্ন  এনজিও ও এনজিও নেতৃবৃন্দরা অংশগ্রহন করেন।
মানববন্ধনে বক্তারা বলেন, বাল্যবিয়ে ও নারী শিক্ষার হার আরো বাড়াতে হবে। তাহলেই এদেশ থেকে নারী নির্যাতন পুরোপুরি বন্ধ করা সম্ভব।
প্রসঙ্গত, আগামি ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। এ উপলক্ষে শুক্রবার মানববন্ধনের আয়োজন করা হলেও ৮ মার্চ আলোচনা সভা অনুষ্ঠিত হবে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।