১ জুন, ২০২৩ | ১৮ জ্যৈষ্ঠ, ১৪৩০ | ১১ জিলকদ, ১৪৪৪


শিরোনাম
  ●  দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কক্সবাজার পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগের ১৩ নেতা বহিস্কার   ●  উখিয়ায় জমি দখলে নিতে খুনের হুমকির অভিযোগ   ●  বিদগ্ধজনদের নিয়ে বিরূপ মন্তব্য থেকে প্রতিপক্ষকে বিরত থাকার আহবান মেয়র প্রার্থী মাহাবুবের   ●  কক্সবাজার পৌরসভার উদ্যোগে বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপন   ●  কক্সবাজারে ওয়ার্ল্ডফিশ এর সিনার্জিস্টিক পার্টনারশীপ কর্মশালা   ●  সাগরে ইঞ্জিল বিকল হয়ে ১৩ দিন ভাসতে থাকা ২১ জেলে জীবিত উদ্ধার   ●  চকরিয়া ও টেকনাফে শীঘ্রই চালু হচ্ছে কউকের জোনাল অফিস   ●  মরিচ্যায় ভয়ংকর অপহরণকারী সিন্ডিকেট শীর্ষক সংবাদের নিন্দা ও প্রতিবাদ   ●  পেশীশক্তির প্রদর্শন ও হুমকি দিয়ে নৌকা বিজয় ঠেকানোর চেষ্টা বোকামী : মেয়র প্রার্থী মাহাবুব   ●  র‍্যাবের জালে ধরা পড়ল ৯ লাখ ইয়াবাসহ ৫ মাদক কারবারি: যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

নাইক্ষ্যংছড়িতে ১১৪০ পিচ ইয়াবা উদ্ধার, শ্রমিক নেতাসহ দুইজন আটক

11-06-2015

নাইক্ষ্যংছড়িতে মরণব্যাধি ইয়াবাসহ ২জনকে আটক করেছ পুলিশ। বৃহস্পতিবার বিকালে পৃথক অভিযানে তাদের আটক করা হয়। পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের বিজিবি স্কুল সংলগ্ন এলাকা থেকে জাহেদ হোসাইন (৪০) নামে একজনকে আটক করে পুলিশ। সে দোছড়ি ইউনিয়নের জারুলিয়াছড়ি এলাকার আবদুল মতলব এর ছেলে। এসময় তার দেহ তল্লাসি করে প্যান্টের বাম পকেটে পলিথিন মোড়ানো অবস্থায় থাকা ১১৪০পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার স্বীকারোক্তিমতে বাজার এলাকা থেকে আবদুর রহমান নামে এক মোটর সাইকেল চালককে আটক করা হয়। সে স্থানীয় একটি পরিবহণ শ্রমিক ইউনিয়নের নেতা হিসেবে পরিচিত। যদিওবা সে ইয়াবাসহ আটক জাহেদের সাথে পরিচয় নেই বলে সাংবাদিকদের নিকট দাবী করেন। অভিযানে নেতৃত্ব দেন নাইক্ষ্যংছড়ি থানার এসআই স্ট্যালিন বড়–য়া।
নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মো: আবুল খায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে জাহেদ হোসাইনকে ১১৪০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিমতে আবদুর রহমান নামে এক মোটর সাইকেল চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মামলা নং-০৩/ ১১জুলাই ২০১৫ রুজু করার প্রস্তুতি চলছে।
উল্লেখ্য, সম্প্রতি সময়ে নাইক্ষ্যংছড়ি থেকে ব্যপক হারে ইয়াবা পাচার বৃদ্ধি পেয়েছে। স্থানীয় চি‎িত অন্তত ৬২ জনের সিন্ডিকেট এ ইয়াবা পাচারে জড়িত বলে বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও আইন শৃঙ্খলাবাহিনীর কাছে তথ্য রয়েছে। সম্প্রতি ইয়াবা পাচার সংক্রান্ত একটি সংবাদ প্রকাশিত হওয়ার পর থেকে ইয়াবা পাচারকারীরা নড়েচড়ে উঠেছে। সাম্প্রতিক সময়ে রাতারাতি আঙ্গুল ফুলে কলা গাছ বনে যাওয়া স্থানীয় সন্দেহভাজন ব্যাক্তিদেরও কড়া নজরে রেখেছে আইন শৃংখলা বাহিনী।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।