২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

নাইক্ষ্যংছড়িতে ১১৪০ পিচ ইয়াবা উদ্ধার, শ্রমিক নেতাসহ দুইজন আটক

11-06-2015

নাইক্ষ্যংছড়িতে মরণব্যাধি ইয়াবাসহ ২জনকে আটক করেছ পুলিশ। বৃহস্পতিবার বিকালে পৃথক অভিযানে তাদের আটক করা হয়। পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের বিজিবি স্কুল সংলগ্ন এলাকা থেকে জাহেদ হোসাইন (৪০) নামে একজনকে আটক করে পুলিশ। সে দোছড়ি ইউনিয়নের জারুলিয়াছড়ি এলাকার আবদুল মতলব এর ছেলে। এসময় তার দেহ তল্লাসি করে প্যান্টের বাম পকেটে পলিথিন মোড়ানো অবস্থায় থাকা ১১৪০পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার স্বীকারোক্তিমতে বাজার এলাকা থেকে আবদুর রহমান নামে এক মোটর সাইকেল চালককে আটক করা হয়। সে স্থানীয় একটি পরিবহণ শ্রমিক ইউনিয়নের নেতা হিসেবে পরিচিত। যদিওবা সে ইয়াবাসহ আটক জাহেদের সাথে পরিচয় নেই বলে সাংবাদিকদের নিকট দাবী করেন। অভিযানে নেতৃত্ব দেন নাইক্ষ্যংছড়ি থানার এসআই স্ট্যালিন বড়–য়া।
নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মো: আবুল খায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে জাহেদ হোসাইনকে ১১৪০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিমতে আবদুর রহমান নামে এক মোটর সাইকেল চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মামলা নং-০৩/ ১১জুলাই ২০১৫ রুজু করার প্রস্তুতি চলছে।
উল্লেখ্য, সম্প্রতি সময়ে নাইক্ষ্যংছড়ি থেকে ব্যপক হারে ইয়াবা পাচার বৃদ্ধি পেয়েছে। স্থানীয় চি‎িত অন্তত ৬২ জনের সিন্ডিকেট এ ইয়াবা পাচারে জড়িত বলে বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও আইন শৃঙ্খলাবাহিনীর কাছে তথ্য রয়েছে। সম্প্রতি ইয়াবা পাচার সংক্রান্ত একটি সংবাদ প্রকাশিত হওয়ার পর থেকে ইয়াবা পাচারকারীরা নড়েচড়ে উঠেছে। সাম্প্রতিক সময়ে রাতারাতি আঙ্গুল ফুলে কলা গাছ বনে যাওয়া স্থানীয় সন্দেহভাজন ব্যাক্তিদেরও কড়া নজরে রেখেছে আইন শৃংখলা বাহিনী।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।