১৭ এপ্রিল, ২০২৪ | ৪ বৈশাখ, ১৪৩১ | ৭ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে   ●  ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন অব কক্সবাজার,ক্র্যাকের সভাপতি জসিম, সম্পাদক নিহাদ   ●  নতুন জামাতে রঙিন ১০০ শিশুর মুখ   ●  মহেশখালী উপজেলা আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ার পাশা চৌধুরীর মৃত্যুতে জেলা আ’লীগের শোক

দুবাই প্রবাসী ফারুকের ঘরে অন্যরকম আনন্দ, একসঙ্গে চার সন্তান প্রসব

বিশেষ প্রতিনিধি:

কক্সবাজারের মহেশখালী পৌরসভা এলাকার বাসিন্দা দুবাই প্রবাসী মো. উমর ফারুক ও কহিনুর আক্তারের ঘরে অন্যরকম আনন্দ চলছে। গতকাল শনিবার দুপুরে চট্টগ্রাম নাসিরাবাদ সাউর্দান মেডিকেল হাসপাতালে ( সিজার ডেলিভারি) মাধ্যমে তার ঘরে একসঙ্গে  জন্ম নিয়েছেন চার সন্তান। এর মধ্যে ৩ জন ছেলে ও এক মেয়ে। স্থানীয় সংবাদকর্মী, প্রবাসী ফারুকের আত্নীয় তারেক আজিজ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, নবজাতক মা, সন্তান সকলেই সুস্থ আছেন, এবং বর্তমানে তারা ওই  হাসপাতালে রয়েছে।
সংবাদকর্মী তারেক আজিজ আরও বলেন, একসঙ্গে চার সন্তান প্রসব হওয়ার বিষয়টি প্রবাসী ফারুক জেনে তার মাঝে  অন্যরকম আনন্দ বিরাজ করছে। প্রবাসে তার সহপাঠী দের মাঝে মিষ্টি বিতরণ  এবং আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করেছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।