২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

দুবাই প্রবাসী ফারুকের ঘরে অন্যরকম আনন্দ, একসঙ্গে চার সন্তান প্রসব

বিশেষ প্রতিনিধি:

কক্সবাজারের মহেশখালী পৌরসভা এলাকার বাসিন্দা দুবাই প্রবাসী মো. উমর ফারুক ও কহিনুর আক্তারের ঘরে অন্যরকম আনন্দ চলছে। গতকাল শনিবার দুপুরে চট্টগ্রাম নাসিরাবাদ সাউর্দান মেডিকেল হাসপাতালে ( সিজার ডেলিভারি) মাধ্যমে তার ঘরে একসঙ্গে  জন্ম নিয়েছেন চার সন্তান। এর মধ্যে ৩ জন ছেলে ও এক মেয়ে। স্থানীয় সংবাদকর্মী, প্রবাসী ফারুকের আত্নীয় তারেক আজিজ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, নবজাতক মা, সন্তান সকলেই সুস্থ আছেন, এবং বর্তমানে তারা ওই  হাসপাতালে রয়েছে।
সংবাদকর্মী তারেক আজিজ আরও বলেন, একসঙ্গে চার সন্তান প্রসব হওয়ার বিষয়টি প্রবাসী ফারুক জেনে তার মাঝে  অন্যরকম আনন্দ বিরাজ করছে। প্রবাসে তার সহপাঠী দের মাঝে মিষ্টি বিতরণ  এবং আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করেছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।