১ ফেব্রুয়ারি, ২০২৩ | ১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ   ●  সেন্টমার্টিনে রিসোর্ট নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিলেন পরিবেশ অধিদপ্তর

তরুন আইনজীবি আজিজুল হকের অকাল মৃত্যু ॥ আজ জানাযা

azu death 24.3.15
কক্সবাজার সদর উপজেলার খুরুশ্কুল টাইমবাজার এলাকার বাসিন্দা তরুন আইনজীবি আজিজুল হক আজু আর নেই। তিনি গতকাল মঙ্গলবার (২৪ মার্চ) সকাল এগারটায় চট্টগ্র্ামস্থ সিএইসসিআর হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্ল¬াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজিজুল হক আজু খুর্শ্কুুল টাইমবাজার লামাজি পাড়ার হাজ্বী নবী হোছনের ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৮ বছর। তিনি দীর্ঘদিন ক্যান্সার রোগে ভূগছিলেন। ১১ভাই-বোনের মধ্যে আজিজুল হক আজু ছিলেন নবম সন্তান। মৃত্যুকালে তিনি মা,বাবা, ভাই,বোন,ভাতিজা সহ অসংখ্য গুণগ্রাহী ও আতœীয়স্বজন রেখে গেছেন।
তরুন আইনজীবি আজিুল হক আজুর মৃত্যুর খবরে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। আজ বুধবার (২৫ মার্চ) সকাল এগারটায় মনুপাড়া কেন্দ্রিয় জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।
জানা গেছে, আজিজুল হক আজু ছাত্রজীবনে অত্যন্ত মেধাবি, শান্ত, ন¤্র ও বিনয়ী স্বভাবের ছিলেন। তার অকাল মৃত্যু তাই শোকাবহ পরিবেশ সৃষ্টি করেছে।
তরুন আইনজীবি আজিুল হক আজুর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন রামু-কক্সবাজার আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম রহিম উল্লাহ, খুরুশ্কুুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার আবদুর রহিম, রামু প্রেস ক্লাবের সাবেক সভাপতি খালেদ শহীদ, রামু রিপোর্টার্স ইউনিটির সভাপতি সোয়েব সাঈদ, সাংবাদিক ওবাইদুল হক নোমান, আবুল কাশেম সাগর, দৈনিক কক্সবাজার বাণীর রামু প্রতিনিধি মোহাম্মদ কামাল প্রমূখ। বিবৃতিদাতারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।