২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৪ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী গ্রেপ্তার    ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ

তরুন আইনজীবি আজিজুল হকের অকাল মৃত্যু ॥ আজ জানাযা

azu death 24.3.15
কক্সবাজার সদর উপজেলার খুরুশ্কুল টাইমবাজার এলাকার বাসিন্দা তরুন আইনজীবি আজিজুল হক আজু আর নেই। তিনি গতকাল মঙ্গলবার (২৪ মার্চ) সকাল এগারটায় চট্টগ্র্ামস্থ সিএইসসিআর হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্ল¬াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজিজুল হক আজু খুর্শ্কুুল টাইমবাজার লামাজি পাড়ার হাজ্বী নবী হোছনের ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৮ বছর। তিনি দীর্ঘদিন ক্যান্সার রোগে ভূগছিলেন। ১১ভাই-বোনের মধ্যে আজিজুল হক আজু ছিলেন নবম সন্তান। মৃত্যুকালে তিনি মা,বাবা, ভাই,বোন,ভাতিজা সহ অসংখ্য গুণগ্রাহী ও আতœীয়স্বজন রেখে গেছেন।
তরুন আইনজীবি আজিুল হক আজুর মৃত্যুর খবরে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। আজ বুধবার (২৫ মার্চ) সকাল এগারটায় মনুপাড়া কেন্দ্রিয় জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।
জানা গেছে, আজিজুল হক আজু ছাত্রজীবনে অত্যন্ত মেধাবি, শান্ত, ন¤্র ও বিনয়ী স্বভাবের ছিলেন। তার অকাল মৃত্যু তাই শোকাবহ পরিবেশ সৃষ্টি করেছে।
তরুন আইনজীবি আজিুল হক আজুর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন রামু-কক্সবাজার আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম রহিম উল্লাহ, খুরুশ্কুুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার আবদুর রহিম, রামু প্রেস ক্লাবের সাবেক সভাপতি খালেদ শহীদ, রামু রিপোর্টার্স ইউনিটির সভাপতি সোয়েব সাঈদ, সাংবাদিক ওবাইদুল হক নোমান, আবুল কাশেম সাগর, দৈনিক কক্সবাজার বাণীর রামু প্রতিনিধি মোহাম্মদ কামাল প্রমূখ। বিবৃতিদাতারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।