২৩ সেপ্টেম্বর, ২০২১ | ৮ আশ্বিন, ১৪২৮ | ১৫ সফর, ১৪৪৩


শিরোনাম
  ●  উখিয়ায় র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত   ●  উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমানুল হক বাবুল   ●  সাবরাংয়ে নির্বাচন পরবর্তী সহিংসতায় গুরুতর আহত জসীম   ●  সাবরাংয়ে মহিলা মেম্বার পদে জয়ী হওয়ায় জনগণের ভালোবাসায় সিক্ত ফারিহা ইয়াসমিন   ●  নির্বাচনী সহিংসতা, মহেশখালি ও কুতুবদিয়ায় নিহত ২   ●  টেকনাফে ব্যালট ছিনতাই, সড়ক অবরোধ, দুই কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত   ●  টেকনাফে নৌকার প্রচারনার গাড়িতে আগুন ও ভাংচুর   ●  মরিচ্যা যৌথ চেকপোস্টে ৩ কোটি ৭৯ লাখ টাকার ইয়াবা ও সিএনজি জব্দ,আটক-১   ●  অল্পের জন্য ‘আত্মসাত’ হওয়া থেকে রক্ষা পেল এলএ শাখার ৩ কোটি ৮৭ লাখ টাকার চেক   ●  স্কাসের নতুন প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

টেকনাফ বড় হাবিব পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রটি ঝুঁকিপূর্ণ “নিরাপত্তা বাড়ানোর জন্য আবেদন “

টেকনাফ প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে টেকনাফ সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বড় হাবিব পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রটি অতি ঝুঁকিপূর্ণ দাবি করে নিরাপত্তা বাড়ানোর জন্য আবেদন করেছেন সাধারণ জনগণ।

বুধবার (৮ সেপ্টেম্বর) টেকনাফে নির্বাচন অফিসার বেদারুল ইসলাম বরাবর আবেদন পত্রটি পাঠিয়ে দেয়া হয়।এর একটি অনুলিপি রিটার্নিং কর্মকর্তা নিকট পাঠানো হয়েছে।আর নির্বাহী অফিসার, নির্বাহী ম্যাজিস্ট্রেট, টেকনাফ মড়েল থানার অফিসার ইনচার্জ,২ বিজিবির অধিনায়কসহ টেকনাফ র‍্যাব-১৫ এর বরবার ও নিরাপত্তা বাড়ানোর জন্য আবেদন করা হয়।

আবেদনে বলা হয়, আমরা আবেদনকারীরগণ ৩ নং টেকনাফে সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা হয়। উল্লিখিত কেন্দ্রীটিতে বিগত ২/৪/২০১১ সালে অনুষ্ঠিত ইউপি নির্বাচনের সময় ৮ নং ওয়ার্ডের কিছু সন্ত্রাসী বাহিনী দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট উপর লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করে এতে কয়েকজন পুলিশ সদস্য আহত হয়। এবং ব্যালেট পেপার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বর্তমানে নির্বাচনে ও এই ওয়ার্ডের ভোট কেন্দ্রটি দখল করার জন্য সন্ত্রাসীগণ পাঁয়তারা চালাচ্ছে বলে আবেদন করেন

৮ নং ওয়ার্ডের নতুন ভোটার নর্থসাউদ ইউনিভার্সিটির অনার্স পড়ুয়া ছাত্র মোঃ সাইফুল ইসলাম বলেন, ঝুঁকিপূর্ণ এলাকা হিসেবে বড় হাবিব পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের কাছে নির্বাচনী ক্যাম্প স্থাপন করায় ভোটের সময় এই সকল ক্যাম্প থেকে ভোট প্রদানের শান্তিপূর্ণ পরিবেশের বিঘ্ন ঘটার সম্ভাবনা রয়েছে। বিধায় জনসাধারণ শান্তিপূর্ণভাবে যাতে ভোটকেন্দ্রে ভোট প্রদান করতে পারে তাই অতি গুরুতর ঝুঁকিপূর্ণ কেন্দ্রটি নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি।

ঢাকা ইউনিভার্সিটি ছাত্র শহিদুল ইসলাম বলেন,

আমি সাধারণ ৮ নং ওয়ার্ডের সু-শিক্ষিত নাগরিক হিসেবে বলব আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ২০২১ ইং এর আমার নির্বাচনী এলাকার ভোটকেন্দ্রটি অতি গুরুতর ঝুঁকিপূর্ণ। বিধায় অতি গুরুতর ঝুঁকিপূর্ণ কেন্দ্রটি যাতে জনসাধরণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট প্রদান করতে পারে ইহার লক্ষ্যে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি সুদৃষ্টি কামনা করছি।

টেকনাফ উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ বেদারুল ইসলাম বলেন, ইউপি নির্বাচন সুষ্ঠুভাবে ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে। নির্বচনে বিজিবিসহ পর্যাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন থাকবেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।