১৮ জুলাই, ২০২৪ | ৩ শ্রাবণ, ১৪৩১ | ১১ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

টেকনাফের শাহপরী দ্বীপে প্রায় ৪কোটি টাকার ইয়াবা উদ্ধার

Yaba_sm1_962282320
কক্সবাজারের টেকনাফ শাহপরীর দ্বীপস্থল নাফ নদী থেকে প্রায় ৪কোটি (৩কোটি ৯০লাখ) টাকা মূল্যের  ৭৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বাংলাদেশ কোস্টগার্ড সদস্যরা।

টেকনাফ-সেন্টমার্টিন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা লে. কমান্ডার দিকশান চৌধুরী বলেন, বৃহস্পতিবার ভোরে শাহপরীর দ্বীপ এলাকা দিয়ে ইয়াবা পাচারের সংবাদ পেয়ে কোস্টগার্ড সদস্যরা শাহপরীর দ্বীপ নতুনপাড়াস্থ নাফ নদীতে অভিযান চালায়। এসময় কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা একটি প্যাকেট ফেলে মিয়ানমার সীমান্তে ঢুকে পড়ে। পরে প্যাকেটটি উদ্ধার তার ভেতর থেকে ৭৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় চার কোটি টাকা। বর্তমানে ইয়াবাগুলো টেকনাফ স্টেশনে জমা রাখা হয়েছে, পরে তা ধ্বংস করা হবে বলেও জানান তিনি।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।