২২ মে, ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৩ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক

জ্যোতিসেন ভান্তের জন্মদিনে উদ্বোধন করলেন “মা-বাবা বৃদ্ধাশ্রম”

কনক বড়ুয়া, নিউজরুম এডিটরঃ ঐতিহাসিক রামু রাংকুট বনাশ্রম মহাতীর্থ মহাবিহারের পরিচালক ও বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বাংলাদেশের দক্ষিনের এক আলোকিত ধর্মীয় গুরু ভদন্ত কে শ্রী জ্যোতিসেন থের’র ৩৮তম শুভ জন্ম দিবস আজ।

ভান্তের এই মহান শুভ দিনে কক্সবাজারের ঐতিহাসিক রাংকুট বনাশ্রম বৌদ্ধ বিহার সংলগ্নে “মা-বাবা বৃদ্ধাশ্রম” নামক একটি প্রতিষ্টান উদ্বোধন করেছেন। ২০ এপ্রিল সোমবার সকাল বেলায় এই প্রতিষ্টানের উদ্বোধন অনুষ্টান সম্পন্ন করেছেন।

এসময় কে শ্রী জ্যোতিসেন ভান্তে সহ জ্যোতি আর্য ভিক্ষু, প্রজ্ঞাসেন ভিক্ষু, তাপসেন ভিক্ষু সহ আরো অনেক ভিক্ষু শ্রমণ উপস্থিত ছিলেন।

“মা-বাবা বৃদ্ধাশ্রম” এর প্রতিষ্টাতা কে শ্রী জ্যােতিসেন থের মহোদয় অত্যন্ত আনন্দের সাথে জানান, বাংলাদেশ এখন করোনা নামক মহামারী তে ভয়াবহ অবস্থায় পরিনত হয়েছে। দেশের এই ক্রান্তিলগ্নে আমার ৩৮তম জন্মদিন উপলক্ষে “মা-বাবা বৃদ্ধাশ্রম” প্রতিষ্টিত করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। আমার অনেকদিনের স্বপ্ন এবং অনেকগুলো কল্যানমুখী কর্মের মধ্যে ছিল এই বৃদ্ধাশ্রম করার পরিকল্পনা।

আরো জানান, অবশেষে আমার স্বপ্ন বাস্তবায়ন করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করতেছি। এবং দেশের গৃহবন্দী ও কর্মহীন মানুষদের সুখ কামনা করছি। “জগতের সকল প্রাণী সুখী হউক”।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।