১৪ এপ্রিল, ২০২৪ | ১ বৈশাখ, ১৪৩০ | ৪ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে   ●  ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন অব কক্সবাজার,ক্র্যাকের সভাপতি জসিম, সম্পাদক নিহাদ   ●  নতুন জামাতে রঙিন ১০০ শিশুর মুখ   ●  মহেশখালী উপজেলা আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ার পাশা চৌধুরীর মৃত্যুতে জেলা আ’লীগের শোক   ●  পাহাড়ে শান্তি ফেরাতে যৌথ অভিযান   ●  নিরাপদ পেকুয়া গড়তে দলমত নির্বিশেষে সকলকে এক হতে হবে, ড. সজীব

ইয়াবা মামলায় জেল ফেরত দীপন বড়ুয়ার মিথ্যাচারের প্রতিবাদে

জনপ্রিয় মেম্বার ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিনের পক্ষে রাস্তায় নামলেন শত শত নারী পুরুষ

বিশেষ প্রতিবেদক:
কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জনপ্রিয় মেম্বার ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিনের বিরুদ্ধে ইয়াবা মামলায় জেল ফেরত আসামী, চাঁদাবাজ ও প্রতারক দীপন বড়ুয়ার সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন পত্রিকায় অব্যাহত অপপ্রচার ও মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে কুতুপালং গ্রামের সর্ব-স্তরের জনসাধারন।
গতকাল সোমবার সকালে কুতুপালং পালং জেনারেলের সামনে শত শত নারী পুরুষ প্রতিবাদ সভা ও মানববন্ধনে যোগ দেয়। সভায় বক্তারা বলেন, হেলাল মেম্বার এই ওয়ার্ডে ২ বার বিপুল ভোটে মেম্বার নির্বাচিত হয়েছে। সে একজন অসাম্প্রদায়িক ব্যক্তিত্ব। বিভিন্ন মসজিদ, মন্দির, কবরস্থান ও শশ্মানে উন্নয়নে তিনি সবসময় পাশে থাকেন। ৯নং ওয়ার্ডের সকল ধর্মের মানুষ হেলাল মেম্বারের কাছে নিরাপদ। সে সবসময় অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। নিজের তহবিলের পাশাপাশি সরকারের বিভিন্ন অনুদান তিনি দলমত ও ধর্মের উর্ধ্বে উঠে সবাইকে বিতরণ করে আসছেন। কিন্তু তথাকথিত সংখ্যালঘু তকমার পরিচয় দিয়ে হেলাল মেম্বার জমি দখল করেছে  সামাজিক মাধ্যম ও সংবাদ সম্মেলন করে বিভিন্ন পত্রিকায় অপপ্রচার ও মিথ্যাচার করে আসছে। বক্তারা আরো বলেন, হেলাল মেম্বারের পিতা ৯নং ওয়ার্ডের প্রয়াত মেম্বার বখতিয়ার আহমদও অসাম্প্রদায়িক ব্যক্তিত্ব ছিলেন। তিনি আর্থিক ভাবে স্বচ্ছল ও সম্ভ্রান্ত ছিলেন। তিনি জীবদ্দশায় তার পরিবারের জন্য বৈধ সম্পত্তি রেখে যান। তাই কারো কোন সম্পত্তি দখল করে ভোগ করার প্রয়োজন ছিলো না। কিন্তু ইয়াবা ব্যবসায়ী দীপন পরিকল্পিত ভাবে আরো কিছু চিন্হিত ইয়াবা ব্যবসায়ীদের ইন্ধনে হেলাল মেম্বারকে বিতর্কিত ও জনসম্মুখে হেয় করার জন্য এধরনের অপপ্রচার ও মিথ্যাচার করছে।
বক্তারা বলেন, রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ড একটি সাম্প্রদায়িক সম্প্রীতির এলাকা। এখানে মুসলিম, বৌদ্ধ, হিন্দু কোন ভেদাভেদ নেই। অথচ এই চিহ্নিত প্রতারক দীপন বড়ুয়া মিথ্যা বানোয়াট তথ্য প্রচার করে কুতুপালং এর সুন্দর অসাম্প্রদায়িক পরিবেশকে নষ্ট করার পায়তারা করছেন। এসময় বক্তারা মেম্বার হেলালের বিরুদ্ধে দীপন বড়ুয়ার এ ধরনের অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এসময় সমাবেশ ও মানববন্ধনে  কুতুপালং গ্রামের সর্ব-স্তরের জনসাধারন অংশ নেয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।