১৪ এপ্রিল, ২০২৪ | ১ বৈশাখ, ১৪৩০ | ৪ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে   ●  ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন অব কক্সবাজার,ক্র্যাকের সভাপতি জসিম, সম্পাদক নিহাদ   ●  নতুন জামাতে রঙিন ১০০ শিশুর মুখ   ●  মহেশখালী উপজেলা আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ার পাশা চৌধুরীর মৃত্যুতে জেলা আ’লীগের শোক   ●  পাহাড়ে শান্তি ফেরাতে যৌথ অভিযান   ●  নিরাপদ পেকুয়া গড়তে দলমত নির্বিশেষে সকলকে এক হতে হবে, ড. সজীব

‘ছিটমহল নয়, আগামীতে বমু বিলছড়ি হয়ে উঠবে তাজমহল’ জেলা পরিষদ সদস্য তানিয়া

বার্তা পরিবেশক:

কক্সবাজার জেলা পরিষদের অধীনস্থ চকরিয়া-পেকুয়া-কুতুবদিয়া সংরক্ষিত ওয়ার্ড (নম্বর-৩) থেকে নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য তানিয়া আফরিন বলেছেন- আমরা ছোটকাল থেকেই সবার মুখে শুনে আসতেছি, চকরিয়ার একমাত্র অবহেলিত ইউনিয়ন বমু বিলছড়ি। এই ইউনিয়নের সঙ্গে সরাসরি চকরিয়া সদরের সঙ্গে কোন সড়ক যোগাযোগ এখনো স্থাপিত হয়নি। যার কারণে এই ইউনিয়নের মানুষ শত শত বছর ধরে চকরিয়া সদরে গিয়ে সরকারি বা বেসরকারি সেবা নিতে গিয়ে নানাভাবে হয়রানির শিকার হয়ে থাকেন। অন্য উপজেলা লামার ওপর দিয়ে এই ইউনিয়নের মানুষকে চকরিয়া সদরে যেতে হয়। এসব কারণে এই ইউনিয়ন না-কি চকরিয়া উপজেলার ছিটমহল হিসেবে খ্যাত। তানিয়া আফরিন বলেন, ‘আগামীতে এই ইউনিয়ন আর ছিটমহল থাকবে না। এই ইউনিয়নের সাথে সরাসরি সড়ক যোগাযোগ যাতে স্থাপিত হয় সেজন্য জেলা পরিষদের পক্ষ থেকে এবং আমার বাবা কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ এর পক্ষ থেকে যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হবে। তখন এই ইউনিয়ন হবে চকরিয়ার তাজমহল, আর নয় ছিটমহল।

২৩ অক্টোবর রবিবার বিকেলে চকরিয়ার বমু বিলছড়ি ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় নবনির্বাচিত জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য তানিয়া আফরিনকে। সংবর্ধনার জবাবে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তানিয়া আফরিন বমু বিলছড়িবাসীর উদ্দেশ্যে উপরোক্ত মন্তব্য করেন।

বমু বিলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মনজুরুল কাদেরের সভাপতিত্বে তানিয়া আফরিনের সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরী, এমপির পুত্র বিশিষ্ট ব্যবসায়ী ও উদ্যোক্তা, সমাজকর্মী তানভীর আহমদ সিদ্দিকী তুহিন, এমপির ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী, বমু বিলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোজাফ্ফর আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মনছুর আলম, সাবেক সাধারণ সম্পাদক বাবু রতন কুমারসহ ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের সকল সদস্য, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।