২৫ জুলাই, ২০২৪ | ১০ শ্রাবণ, ১৪৩১ | ১৮ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

‘ছিটমহল নয়, আগামীতে বমু বিলছড়ি হয়ে উঠবে তাজমহল’ জেলা পরিষদ সদস্য তানিয়া

বার্তা পরিবেশক:

কক্সবাজার জেলা পরিষদের অধীনস্থ চকরিয়া-পেকুয়া-কুতুবদিয়া সংরক্ষিত ওয়ার্ড (নম্বর-৩) থেকে নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য তানিয়া আফরিন বলেছেন- আমরা ছোটকাল থেকেই সবার মুখে শুনে আসতেছি, চকরিয়ার একমাত্র অবহেলিত ইউনিয়ন বমু বিলছড়ি। এই ইউনিয়নের সঙ্গে সরাসরি চকরিয়া সদরের সঙ্গে কোন সড়ক যোগাযোগ এখনো স্থাপিত হয়নি। যার কারণে এই ইউনিয়নের মানুষ শত শত বছর ধরে চকরিয়া সদরে গিয়ে সরকারি বা বেসরকারি সেবা নিতে গিয়ে নানাভাবে হয়রানির শিকার হয়ে থাকেন। অন্য উপজেলা লামার ওপর দিয়ে এই ইউনিয়নের মানুষকে চকরিয়া সদরে যেতে হয়। এসব কারণে এই ইউনিয়ন না-কি চকরিয়া উপজেলার ছিটমহল হিসেবে খ্যাত। তানিয়া আফরিন বলেন, ‘আগামীতে এই ইউনিয়ন আর ছিটমহল থাকবে না। এই ইউনিয়নের সাথে সরাসরি সড়ক যোগাযোগ যাতে স্থাপিত হয় সেজন্য জেলা পরিষদের পক্ষ থেকে এবং আমার বাবা কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ এর পক্ষ থেকে যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হবে। তখন এই ইউনিয়ন হবে চকরিয়ার তাজমহল, আর নয় ছিটমহল।

২৩ অক্টোবর রবিবার বিকেলে চকরিয়ার বমু বিলছড়ি ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় নবনির্বাচিত জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য তানিয়া আফরিনকে। সংবর্ধনার জবাবে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তানিয়া আফরিন বমু বিলছড়িবাসীর উদ্দেশ্যে উপরোক্ত মন্তব্য করেন।

বমু বিলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মনজুরুল কাদেরের সভাপতিত্বে তানিয়া আফরিনের সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরী, এমপির পুত্র বিশিষ্ট ব্যবসায়ী ও উদ্যোক্তা, সমাজকর্মী তানভীর আহমদ সিদ্দিকী তুহিন, এমপির ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী, বমু বিলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোজাফ্ফর আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মনছুর আলম, সাবেক সাধারণ সম্পাদক বাবু রতন কুমারসহ ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের সকল সদস্য, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।