১ জুন, ২০২৩ | ১৮ জ্যৈষ্ঠ, ১৪৩০ | ১১ জিলকদ, ১৪৪৪


শিরোনাম
  ●  বিদগ্ধজনদের নিয়ে বিরূপ মন্তব্য থেকে প্রতিপক্ষকে বিরত থাকার আহবান মেয়র প্রার্থী মাহাবুবের   ●  কক্সবাজার পৌরসভার উদ্যোগে বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপন   ●  কক্সবাজারে ওয়ার্ল্ডফিশ এর সিনার্জিস্টিক পার্টনারশীপ কর্মশালা   ●  সাগরে ইঞ্জিল বিকল হয়ে ১৩ দিন ভাসতে থাকা ২১ জেলে জীবিত উদ্ধার   ●  চকরিয়া ও টেকনাফে শীঘ্রই চালু হচ্ছে কউকের জোনাল অফিস   ●  মরিচ্যায় ভয়ংকর অপহরণকারী সিন্ডিকেট শীর্ষক সংবাদের নিন্দা ও প্রতিবাদ   ●  পেশীশক্তির প্রদর্শন ও হুমকি দিয়ে নৌকা বিজয় ঠেকানোর চেষ্টা বোকামী : মেয়র প্রার্থী মাহাবুব   ●  র‍্যাবের জালে ধরা পড়ল ৯ লাখ ইয়াবাসহ ৫ মাদক কারবারি: যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার   ●  ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল বাবার   ●  হাফেজখানা ও এতিমখানার ৮৮ লাখ টাকা আত্মসাতের অভিযোগ

ছাত্র ও যুব সমাজকে খেলাধুলা ও সত্যিকারের দেশপ্রেমে উদ্ধুদ্ধ হতে হবে

pic uk
উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের ১নং ওয়ার্ড পূর্ব মরিচ্যা মধুঘোনা ভাই-ভাই ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা গতকাল বিকালে স্থানীয় পূর্ব মরিচ্যা মধুঘোনা মাঠে অনুষ্ঠিত হয়। খেলা শেষে ট্রপি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জনাব সরওয়ার জাহান চৌধুরী। অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হলদিয়া পালং ইউনিয়ন যুবদলের আহ্বায়ক ও ভাই-ভাই ফুটবল টুর্ণামেন্টের প্রধান পৃষ্টপোষক, এম.মনজুর আলম। ফাইনাল খেলায় হলদিয়া জামবাগান বাছাই একাদশ ট্রাইবেকারে গুরা মিয়ার গ্যারেজ বহুমূখী ফুটবল একাদশকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রপি ঘরে তুলেন।
মরিচ্যা মধুঘোনা ভাই-ভাই ফুটবল টুর্ণামেন্টের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত ট্রপি বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক স্বপন শর্মা রণি (এম.ইউ.পি), হলদিয়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য যথাক্রমে এ্যাড: আব্দুর রহিম, মির্জা জহির রায়হান, উখিয়া উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক, জামাল উদ্দিন মাহমুদ, হলদিয়া ইউনিয়ন যুবদলের যুগ্ন আহ্বায়ক বেলাল উদ্দিন, ইউনিয়ন যুবদল নেতা যথাক্রমে- ফরিদ, মো: সোহেল রানা, নুর মোহাম্মদ মানিক, মো: আলম, শফিউল আলম আয়াজ, ছাত্রদল নেতা লিকছন, খেলা পরিচালনা কমিটি কর্মকর্তা যথাক্রমে- মো: ফরিদ আলম, জাহাঙ্গীর আলম, মো: আজিজ, রমজান, ভুট্টো প্রমূখ। খেলার রেফারীর দায়িত্ব পালন করেন, শফিউল আলম, সহকারী রেফারী ছিলেন- মহিউদ্দিন ও জামাল উদ্দিন। পুরো অনুষ্ঠান পরিচালনা করেন, হলদিয়া পালং ইউনিয়ন যুবদলের যুগ্ন আহ্বায়ক হাফেজ গিয়াস উদ্দিন।
প্রধান অতিথির বক্তব্যে সরওয়ার জাহান চৌধুরী বলেন, ছাত্র ও যুব সমাজকে খেলাধুলা ও সত্যিকারের দেশপ্রেমে উদ্ধুদ্ধ হতে হবে। খেলাধুলার চর্চা থাকলে ছাত্র ও যুব সমাজ মাদক, অসামাজিক কর্মকান্ড থেকে বিরত থাকে। তিনি গ্রামীণ পর্যায়ে আরও বেশি ক্রীড়া চর্চা করার জন্য ছাত্র ও যুব সমাজকে তাগিদ দেন। খেলাধুলার জন্য তিনি সবসময় সহযোগীতার হাত বাড়িয়ে দিবেন বলে দৃড় প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানে এম. মনজুর আলমের বক্তব্যে মধুঘোনায় একটি প্রাথমিক বিদ্যালয় ও খেলার মাঠের দাবি জানালে প্রধান অতিথি তা গুরুত্ব সহকারে দেখবেন বলে মধুঘোনাবাসীকে আশ্বস্থ করেন। উক্ত খেলাকে কেন্দ্র করে মধুঘোনা এলাকায় আবাল, বৃদ্ধা, বণিতা ছাত্র, যুব সমাজ সহ নানা শ্রেণী পেশার মানুষের ঢল নামে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।