৮ আগস্ট, ২০২২ | ২৪ শ্রাবণ, ১৪২৯ | ৯ মহর্‌রম, ১৪৪৪


শিরোনাম
  ●  বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতায় ১১ পদাতিক ডিভিশন চ্যাম্পিয়ন   ●  কুতুবদিয়ায় মাদক মামলার পলাতক আসামী আবদুল মান্নান গ্রেফতার   ●  ‘কোনো অন্যায়ের কাছে সাংবাদিকরা মাথা নত করবে না’   ●  শেখ কামালের জন্মদিনে জেলা প্রশাসন বনাম কক্সবাজার পৌরসভা একাদশের প্রীতি ফুটবল ম্যাচ ড্র   ●  শেখ কামালের জন্মদিনে পৌর স্বেচ্ছাসেবকলীগের আলোচনা সভা দোয়া মাহফিল ও ক্রীড়া সামগ্রী বিতরণ   ●  শেখ কামালের জন্মদিনে শ্রদ্ধা জানালেন হলদিয়াপালং আওয়ামীলীগ   ●  প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা   ●  সামাজিক বনায়নে ভাগ্য বদল ১৬৮ জন উপকারভোগীর   ●  নীল নকশা   ●  জালিয়াপালংয়ে সংবাদ সংগ্রহে গিয়ে হামলার শিকার সংবাদকর্মী ইমরান

ছাত্রনেতা খোকা বালুখালী ০১ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মনোনীত

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী ০১ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হিসেবে ছাত্রনেতা সাদেক হোসেন খোকা মনোনীত হয়েছেন।
গতকাল পালংখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ জুনাইদ ও সাধারন সম্পাদক শহিদুল্লাহ কায়সার শহিদের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এক বছরের জন্য উক্ত কমিটির অনুমোদন দেওয়া হয়।

এতে সভাপতি হিসেবে খোকা সহ সাধারণ সম্পাদক রিফাত হোসেন এবং সাংগঠনিক সম্পাদক জিহান উদ্দিনকেও মনোনীত করা হয়েছে। বহুদিন পর একটি যোগ্যতম কমিটির অনুমোদন দেয়ায় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সাধারণ ও তৃনমুল পর্যায়ের ছাত্রলীগের নেতা কর্মীরা। তারা আশাবাদী খোকার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকবে ওয়ার্ড ছাত্রলীগের সকল স্তরের ছাত্রলীগের নেতাকর্মীরা। শিক্ষা শান্তি প্রগতি ছাত্রলীগের এই মুলনীতি প্রতিষ্ঠাও জননেত্রী শেখহাসিনা হাতকে শক্তিশালী করতে সংগঠনের নির্দেশনা বাস্তবায়নে দায়িত্ব পালন করে যাবেন বলে জানিয়েছেন নবনির্বাচিত সভাপতি খোকা। নেত্তৃত্ব নির্বাচিত করার পেছনে পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা ফজল কাদের চৌধুরী ভুট্টো, ০১ নং ওয়ার্ডের মোম্বার নুরুল আলম সওদাগর, জেলা ছাত্রলীগের সফল সাবেক সভাপতি আলী আহমদ, জেলা যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক জননেতা শাহাদাত হোসেন জুয়েলও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এমএ মনজুর, ০২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবু তাহের ও সাংগঠনিক সম্পাদক সৈকত ওসমান সহ আরো যারা ভুমিকা রেখেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। উল্লেখ্য যে খোকা দেশের অন্যতম স্যাটেলাইট টিভি চ্যনেল বাংলা টিভির জেলা প্রতিনিধি আমিনুল হক আমীনের ভাগিনা।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।