২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৪ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী গ্রেপ্তার    ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ

ছাত্রনেতা খোকা বালুখালী ০১ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মনোনীত

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী ০১ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হিসেবে ছাত্রনেতা সাদেক হোসেন খোকা মনোনীত হয়েছেন।
গতকাল পালংখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ জুনাইদ ও সাধারন সম্পাদক শহিদুল্লাহ কায়সার শহিদের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এক বছরের জন্য উক্ত কমিটির অনুমোদন দেওয়া হয়।

এতে সভাপতি হিসেবে খোকা সহ সাধারণ সম্পাদক রিফাত হোসেন এবং সাংগঠনিক সম্পাদক জিহান উদ্দিনকেও মনোনীত করা হয়েছে। বহুদিন পর একটি যোগ্যতম কমিটির অনুমোদন দেয়ায় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সাধারণ ও তৃনমুল পর্যায়ের ছাত্রলীগের নেতা কর্মীরা। তারা আশাবাদী খোকার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকবে ওয়ার্ড ছাত্রলীগের সকল স্তরের ছাত্রলীগের নেতাকর্মীরা। শিক্ষা শান্তি প্রগতি ছাত্রলীগের এই মুলনীতি প্রতিষ্ঠাও জননেত্রী শেখহাসিনা হাতকে শক্তিশালী করতে সংগঠনের নির্দেশনা বাস্তবায়নে দায়িত্ব পালন করে যাবেন বলে জানিয়েছেন নবনির্বাচিত সভাপতি খোকা। নেত্তৃত্ব নির্বাচিত করার পেছনে পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা ফজল কাদের চৌধুরী ভুট্টো, ০১ নং ওয়ার্ডের মোম্বার নুরুল আলম সওদাগর, জেলা ছাত্রলীগের সফল সাবেক সভাপতি আলী আহমদ, জেলা যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক জননেতা শাহাদাত হোসেন জুয়েলও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এমএ মনজুর, ০২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবু তাহের ও সাংগঠনিক সম্পাদক সৈকত ওসমান সহ আরো যারা ভুমিকা রেখেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। উল্লেখ্য যে খোকা দেশের অন্যতম স্যাটেলাইট টিভি চ্যনেল বাংলা টিভির জেলা প্রতিনিধি আমিনুল হক আমীনের ভাগিনা।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।