৩০ জানুয়ারি, ২০২৩ | ১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ   ●  সেন্টমার্টিনে রিসোর্ট নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিলেন পরিবেশ অধিদপ্তর   ●  তত্ত্বাবধায়কের কাছে ভুক্তভোগীর আবেদন চিকিৎসার জন্য টাকা দাবি করলো নার্স, হুমকির অভিযোগ   ●  ডিজিটাল আইল্যান্ডকে স্মার্ট আইল্যান্ডে পরিণত করার পেছনের গল্প রচনা করবে ছাত্রলীগ

চিহ্নিত আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের কাছে সোর্পদ করার দাবী

shomoy
উখিয়ার রতœাপালং ইউনিয়নের রুহুল্লার ডেবা গ্রামের কিশোরী রাবেয়া বেগম(১৫)কে অপহরণ পূর্বক গণধষর্ণ করতঃ শ্বাসরুদ্ধ করে হত্যার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন মানবাধিকার সংগঠন হিউম্যান রাইটস্ ডিফেন্ডারস্ ফোরাম কক্সবাজার জেলার নেতৃবৃন্দ। নেতৃবৃন্দরা বলেন, কিছুদিন থেকে আমরা লক্ষ্য করা যাচ্ছে যে, কক্সবাজার জেলায় নারী নির্যাতন, ধর্ষন, খুন আশংকাজনক হারে বৃদ্ধি পেয়েছে। এরই ধারাবাহিকতায় কিশোরী রাবেয়া বেগমকে ধর্ষণ করে হত্যা করা হয়। অবিলম্বে রাবেয়া বেগম এর ধর্ষণ ও হত্যাকারী আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের কাছে সোপর্দ করে কঠোর শাস্তি নিশ্চিত করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।
বিবৃতি প্রদান করেন- হিউম্যান রাইটস্ ডিফেন্ডারস ফোরাম, কক্সবাজার জেলার আহবায়ক এডভোকেট অরুপ বড়–ুয়া তপু, সদস্য সচিব মিজানুর রহমান বাহাদুর, যুগ্ম আহবায়ক এডভোকেট আবদুল শুক্কুর, সদস্য মকবুল আহমেদ, সাইফুল ইসলাম চৌধুরী কলিম, আয়েশা ছিদ্দিকা, মংথেহ্লা রাখাইন, এড; ফাহিমা আক্তার, এইচ.এম নজরুল ইসলাম, অজিত কুমার দাশ হিমু, আবদু রশিদ, ক্য জ অং, হ্লথোয়াই চিং, দিপক বড়–য়া দিপু  প্রমুখ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।