২৩ সেপ্টেম্বর, ২০২১ | ৮ আশ্বিন, ১৪২৮ | ১৫ সফর, ১৪৪৩


শিরোনাম
  ●  উখিয়ায় র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত   ●  উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমানুল হক বাবুল   ●  সাবরাংয়ে নির্বাচন পরবর্তী সহিংসতায় গুরুতর আহত জসীম   ●  সাবরাংয়ে মহিলা মেম্বার পদে জয়ী হওয়ায় জনগণের ভালোবাসায় সিক্ত ফারিহা ইয়াসমিন   ●  নির্বাচনী সহিংসতা, মহেশখালি ও কুতুবদিয়ায় নিহত ২   ●  টেকনাফে ব্যালট ছিনতাই, সড়ক অবরোধ, দুই কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত   ●  টেকনাফে নৌকার প্রচারনার গাড়িতে আগুন ও ভাংচুর   ●  মরিচ্যা যৌথ চেকপোস্টে ৩ কোটি ৭৯ লাখ টাকার ইয়াবা ও সিএনজি জব্দ,আটক-১   ●  অল্পের জন্য ‘আত্মসাত’ হওয়া থেকে রক্ষা পেল এলএ শাখার ৩ কোটি ৮৭ লাখ টাকার চেক   ●  স্কাসের নতুন প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

চট্রগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ ওসি কুমিল্লা কতোয়ালী মডেল থানার বখতিয়ার উদ্দিন চৌধুরী

এম.মনছুর আলম :

বাংলাদেশ পুলিশ কুমিল্লা জেলার কতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি ) হিসেবে যোগ দেয়ার পর থেকে চিহ্নিত ডাকাত, মাদক ব্যবসায়ী, সন্ত্রাস দমন ও মাদক উদ্ধারের মতো একের পর এক দৃষ্টান্তমূলক কর্মকান্ড দেখিয়ে পুলিশ প্রশাসনের গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে যাচ্ছেন ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী। তার নেতৃত্বে উপজেলার কতোয়ালী থানার আওতাধীন এলাকায় মাদক, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সক্ষম হয়েছে থানা পুলিশ। এরই প্রেক্ষিতে আগস্ট মাসে চট্রগ্রাম রেঞ্জের আওতাধীন ১১ জেলার ও ১১৭ টি থানার মধ্যে মামলা নিষ্পত্তি, মাদক উদ্ধারসহ আইন-শৃঙ্খলা রক্ষার্থে বিশেষ ভূমিকা রাখার
ক্ষেত্রে রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে সম্মাননা দেয়া হয় কতোয়ালী মডেল থানার ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরীকে।

বৃহস্পতিবার (১২আগস্ট) সকালে চট্টগ্রাম রেঞ্জ অফিসের সম্মেলন কক্ষ মিলনায়তনে চট্টগ্রাম রেঞ্জের মাসিক আইন-শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ট হিসেবে তাকে শ্রেষ্ঠত্বের ক্রেস্ট এবং সম্মাননাপত্র তুলে দেন চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম (বার)।
এ সময় উপস্থিত ছিলেন, উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (এডমিন), অতিরিক্ত ডিআইজি (ক্রাইম), অতিরিক্ত ডিআইজি (অপারেশন্স) সহ ১১ জেলার সকল পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার ও অন্যান্য অফিসারবৃন্দ।

চট্রগ্রাম রেঞ্জের শ্রেষ্ট ওসি হিসেবে সম্মাননা প্রাপ্তিতে কতোয়ালী মডেল থানার (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী কাছে জানতে চাইলে তিনি এক প্রতিক্রিয়ায় বলেন, ভাল কাজের স্বীকৃতি সব সময় আনন্দের। এ কৃতিত্ব আমার একার নয়। থানার দায়িত্বরত সকল পুলিশ ফোর্সদেরও অবদান রয়েছে। বিশেষ করে জনপ্রতিনিধি, গ্রাম পুলিশ, সাংবাদিকসহ সকল স্তরের মানুষের সার্বিক সহযোগীতায় আজকের এ প্রাপ্তি। তিনি সরকারের ঘোষিত মাদকের বিরুদ্ধে জিরোটলারেন্স যুদ্ধে অব্যাহত সংগ্রাম ও আইনশৃঙ্খলা পরিস্থিতি অক্ষুন্ন রাখতে সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

উল্লেখ্য, ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী ২০১৮ সালের ১৩ আগস্ট চকরিয়া থানায় দায়িত্বে থাকাকালীন উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে মাদক, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল ও চিংড়ী জোনে চিহ্নিত ডাকাত ও সন্ত্রাস দমনের মতো একের পর এক কর্মকান্ডে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখায় চট্রগ্রাম রেঞ্জের শ্রেষ্ট ওসি হিসেবে তাকে সম্মাননা দেয়া হয়। এছাড়াও জেলায় একাধিকবার চকরিয়া থানার শ্রেষ্ট ওসি হিসেবে সম্মাননা পেয়েছে ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।