২২ জানুয়ারি, ২০২২ | ৮ মাঘ, ১৪২৮ | ১৮ জমাদিউস সানি, ১৪৪৩


শিরোনাম
  ●  মেরিনড্রাইভে এনজিও পিকআপভ্যানের সঙ্গে সিএনজির সংঘর্ষে নিহত ২   ●  পর্যটন নগরী কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনে এসএ টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন   ●  দেশের মাটিতে আরব আভিজাত্যের ছোঁয়ায় ‘রয়েল সাউদ’   ●  জালালাবাদের চেয়ারম্যান রাশেদের নেতৃত্বে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলা,থানায় অভিযোগ   ●  খুটাখালী বাজারে এক ব্যক্তিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার চেষ্টা   ●  ঈদগাহ উপজেলায় শীতার্তদের মাঝে এমপি কমলের কম্বল বিতরণ   ●  আগুনে ক্ষতিগ্রস্ত ৫০০রোহিঙ্গা পরিবারের মাঝে কোস্ট ফাউন্ডেশনের কম্বল বিতরণ   ●  শিপিং রিপোর্টার্স ফোরামের সভাপতি জেবেল সম্পাদক আফরিন   ●  হলদিয়া পালং ইউনিয়নের ৩নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি ঘোষণা   ●  দৃশ্যপট : প্যারাবন নিধন : প্রতিবাদ করতে গিয়ে পত্রিকায় নাম!

চট্রগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ ওসি কুমিল্লা কতোয়ালী মডেল থানার বখতিয়ার উদ্দিন চৌধুরী

এম.মনছুর আলম :

বাংলাদেশ পুলিশ কুমিল্লা জেলার কতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি ) হিসেবে যোগ দেয়ার পর থেকে চিহ্নিত ডাকাত, মাদক ব্যবসায়ী, সন্ত্রাস দমন ও মাদক উদ্ধারের মতো একের পর এক দৃষ্টান্তমূলক কর্মকান্ড দেখিয়ে পুলিশ প্রশাসনের গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে যাচ্ছেন ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী। তার নেতৃত্বে উপজেলার কতোয়ালী থানার আওতাধীন এলাকায় মাদক, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সক্ষম হয়েছে থানা পুলিশ। এরই প্রেক্ষিতে আগস্ট মাসে চট্রগ্রাম রেঞ্জের আওতাধীন ১১ জেলার ও ১১৭ টি থানার মধ্যে মামলা নিষ্পত্তি, মাদক উদ্ধারসহ আইন-শৃঙ্খলা রক্ষার্থে বিশেষ ভূমিকা রাখার
ক্ষেত্রে রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে সম্মাননা দেয়া হয় কতোয়ালী মডেল থানার ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরীকে।

বৃহস্পতিবার (১২আগস্ট) সকালে চট্টগ্রাম রেঞ্জ অফিসের সম্মেলন কক্ষ মিলনায়তনে চট্টগ্রাম রেঞ্জের মাসিক আইন-শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ট হিসেবে তাকে শ্রেষ্ঠত্বের ক্রেস্ট এবং সম্মাননাপত্র তুলে দেন চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম (বার)।
এ সময় উপস্থিত ছিলেন, উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (এডমিন), অতিরিক্ত ডিআইজি (ক্রাইম), অতিরিক্ত ডিআইজি (অপারেশন্স) সহ ১১ জেলার সকল পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার ও অন্যান্য অফিসারবৃন্দ।

চট্রগ্রাম রেঞ্জের শ্রেষ্ট ওসি হিসেবে সম্মাননা প্রাপ্তিতে কতোয়ালী মডেল থানার (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী কাছে জানতে চাইলে তিনি এক প্রতিক্রিয়ায় বলেন, ভাল কাজের স্বীকৃতি সব সময় আনন্দের। এ কৃতিত্ব আমার একার নয়। থানার দায়িত্বরত সকল পুলিশ ফোর্সদেরও অবদান রয়েছে। বিশেষ করে জনপ্রতিনিধি, গ্রাম পুলিশ, সাংবাদিকসহ সকল স্তরের মানুষের সার্বিক সহযোগীতায় আজকের এ প্রাপ্তি। তিনি সরকারের ঘোষিত মাদকের বিরুদ্ধে জিরোটলারেন্স যুদ্ধে অব্যাহত সংগ্রাম ও আইনশৃঙ্খলা পরিস্থিতি অক্ষুন্ন রাখতে সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

উল্লেখ্য, ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী ২০১৮ সালের ১৩ আগস্ট চকরিয়া থানায় দায়িত্বে থাকাকালীন উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে মাদক, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল ও চিংড়ী জোনে চিহ্নিত ডাকাত ও সন্ত্রাস দমনের মতো একের পর এক কর্মকান্ডে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখায় চট্রগ্রাম রেঞ্জের শ্রেষ্ট ওসি হিসেবে তাকে সম্মাননা দেয়া হয়। এছাড়াও জেলায় একাধিকবার চকরিয়া থানার শ্রেষ্ট ওসি হিসেবে সম্মাননা পেয়েছে ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।