২২ অক্টোবর, ২০২৪ | ৬ কার্তিক, ১৪৩১ | ১৮ রবিউস সানি, ১৪৪৬


শিরোনাম
  ●  উখিয়ায় পাহাড় ধ্বসে যুবকের মৃত্যু   ●  আকাশে উড়লো ফানুস, বাঁকখালী নদীতে ভাসলো ‘কল্প জাহাজ’   ●  সম্পত্তির লোভে চাচার ষড়যন্ত্রে ভাতিজা অপহরণ, তিনদিন পর উদ্ধার   ●  টেকনাফে ছাত্রদল নেতা ইয়াবাসহ আটক!   ●  ৫দিনের রিমান্ডে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর   ●  সেন্টমার্টিন থেকে ফিরার পথে স্পিডবোট ডুবি, নিখোঁজ ১   ●  ‘অনলাইন বাস টার্মিনাল’ সেবার সঙ্গে কমেছে যানজট; তিনদিনে অনলাইন সেবা পেল পর্যটকবাহী ৯০ বাস    ●  কক্সবাজারে প্রতিমা বিসর্জন দিতে যাওয়া শিক্ষার্থীর মরদেহ উদ্ধার   ●  কক্সবাজারে ৩ দিনে পুলিশের অনলাইন সেবা নিলো ৯০ ট্যুরিস্ট বাস   ●  কক্সবাজার সমুদ্রসৈকতে আবারও ভেসে এল মরা পরপইস

চট্টগ্রাম আবহনীর হয়ে হ্যাট্রিক করলেন উখিয়ার ফুটবলার জামাল

কনক বড়ুয়া: ১৩ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা ৭ টায় অনুষ্টিত চট্টগ্রাম আবহনী বনাম ঢাকা মুক্তিযোদ্ধা ক্লাবের ফুটবল ম্যাচে ৩ গোল করে হ্যাট্রিক করলেন কক্সবাজার জেলাস্থ উখিয়ার কৃতি ফুটবলার শেখ জামাল। এটি ছিল শেখ জামালের চট্টগ্রাম আবহনী ক্লাবের হয়ে অভিষেক ম্যাচ।

“শেখ জামাল” নাম। বয়স আঠারো। তার বাবা উখিয়ার হলদিয়া পালংয়ের আওয়ামীলীগ নেতা নজির আহম্মদ। নজির আহম্মদের আট সন্তানের মধ্যে শেখ জামাল তৃতীয় সন্তান। পর্যটন নগরী কক্সবাজার জেলাস্থ উখিয়ার মরিচ্যা গ্রামের কৃতি সন্তান শেখ জামাল।

উখিয়া উপজেলার কৃতি ফুটবলার এই শেখ জামাল। ছোট বেলা থেকে তার ধ্যান, জ্ঞান ও প্রেম ছিল শুধু ফুটবল জুড়ে। উপজেলা থেকে কক্সবাজার জেলা পর্যন্ত ফুটবল খেলে সাড়া জাগিয়েছে শেখ জামাল।

উল্লেখ্যঃ সদ্য চট্টগ্রাম আবহনী ক্লাব অনুর্ধ ১৮ তে খেলার ডাক পেয়েছে উখিয়ার এই কৃতি ফুটবলার শেখ জামাল।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।