১ জুন, ২০২৩ | ১৮ জ্যৈষ্ঠ, ১৪৩০ | ১১ জিলকদ, ১৪৪৪


শিরোনাম
  ●  বিদগ্ধজনদের নিয়ে বিরূপ মন্তব্য থেকে প্রতিপক্ষকে বিরত থাকার আহবান মেয়র প্রার্থী মাহাবুবের   ●  কক্সবাজার পৌরসভার উদ্যোগে বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপন   ●  কক্সবাজারে ওয়ার্ল্ডফিশ এর সিনার্জিস্টিক পার্টনারশীপ কর্মশালা   ●  সাগরে ইঞ্জিল বিকল হয়ে ১৩ দিন ভাসতে থাকা ২১ জেলে জীবিত উদ্ধার   ●  চকরিয়া ও টেকনাফে শীঘ্রই চালু হচ্ছে কউকের জোনাল অফিস   ●  মরিচ্যায় ভয়ংকর অপহরণকারী সিন্ডিকেট শীর্ষক সংবাদের নিন্দা ও প্রতিবাদ   ●  পেশীশক্তির প্রদর্শন ও হুমকি দিয়ে নৌকা বিজয় ঠেকানোর চেষ্টা বোকামী : মেয়র প্রার্থী মাহাবুব   ●  র‍্যাবের জালে ধরা পড়ল ৯ লাখ ইয়াবাসহ ৫ মাদক কারবারি: যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার   ●  ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল বাবার   ●  হাফেজখানা ও এতিমখানার ৮৮ লাখ টাকা আত্মসাতের অভিযোগ

চকরিয়ায় ৩শিশু হত্যাকান্ডের ঘটনায় পাষন্ড পিতা গ্রেপ্তার

 

COX1431931305
কক্সবাজারের চকরিয়ার বদরখালীতে ৩শিশু কন্যাকে হত্যার ঘটনায় পাষন্ড পিতা আব্দুল গনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের চৌধুরীপাড়া এলাকার আব্দুল করিমের ছেলে। ১৭ মে রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম শহরের বায়োজিদ বোস্তামি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। আজ সকাল সাড়ে ৯টার দিকে তাকে কক্সবাজারের চকরিয়া থানায় নিয়ে আসা হয়েছে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম শহরের বায়োজিদ বোস্তামী এলাকায় অভিযান চালায় চকরিয়া থানা পুলিশ। এসময় মানসিক ভারসাম্যহীন অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়। ঘাতক আব্দুল গনি সোমবার সকালে চকরিয়া থানায় পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার নিজ ৩ শিশুকে হত্যার কথা স্বীকার করেছে।
উল্লেখ্য, গত ১৫ মে ভোর রাতে পরকীয়া ও পারিবারিক কলহের জের ধরে কক্সবাজারের চকরিয়ার বদরখালী ইউনিয়নের চৌধুরীপাড়া এলাকার মৃত আব্দুল করিমের ছেলে আব্দুল গনি তার নিজ ৩শিশু কন্যা আয়েশা ছিদ্দিকা (১১), হিরু জান্নাত (৯) ও তফুরা জান্নাত (২) কে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। হত দরিদ্র রিক্সা চালক আব্দুল গনি দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমে আসক্ত ছিল। এ নিয়ে স্ত্রী ফাতেমা বেগমের সাথে মনমালিন্য দেখা দেয় দীর্ঘদিন ধরে। এঘটনায় স্থানীয় ইউপি সদস্য খাইরুল বশরের কাছে একটি সালিশী বৈঠক বসে। উক্ত বৈঠকে রিক্সা চালক আব্দুল গনি অপমানিত হলে স্ত্রীকে দেখে নেয়ার হুমকি দেয়। পরে স্ত্রী ফাতেমা বেগম অবস্থা বেগতিক দেখে পিত্রালয়ে চলে যায়। এতে আরো ক্ষিপ্ত হয়ে পাষন্ড পিতা আব্দুল গনি তার নিজ ৩শিশু কন্যাকে হত্যা করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে চকরিয়া থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।