২৩ সেপ্টেম্বর, ২০২১ | ৮ আশ্বিন, ১৪২৮ | ১৫ সফর, ১৪৪৩


শিরোনাম
  ●  উখিয়ায় র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত   ●  উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমানুল হক বাবুল   ●  সাবরাংয়ে নির্বাচন পরবর্তী সহিংসতায় গুরুতর আহত জসীম   ●  সাবরাংয়ে মহিলা মেম্বার পদে জয়ী হওয়ায় জনগণের ভালোবাসায় সিক্ত ফারিহা ইয়াসমিন   ●  নির্বাচনী সহিংসতা, মহেশখালি ও কুতুবদিয়ায় নিহত ২   ●  টেকনাফে ব্যালট ছিনতাই, সড়ক অবরোধ, দুই কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত   ●  টেকনাফে নৌকার প্রচারনার গাড়িতে আগুন ও ভাংচুর   ●  মরিচ্যা যৌথ চেকপোস্টে ৩ কোটি ৭৯ লাখ টাকার ইয়াবা ও সিএনজি জব্দ,আটক-১   ●  অল্পের জন্য ‘আত্মসাত’ হওয়া থেকে রক্ষা পেল এলএ শাখার ৩ কোটি ৮৭ লাখ টাকার চেক   ●  স্কাসের নতুন প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

চকরিয়ায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা, ৩০ ঘন্টায়ও হত্যাকাণ্ডে জড়িত কেউ গ্রেপ্তার হয়নি

এম.জিয়াবুল হক,চকরিয়া

কক্সবাজারের চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও চট্টগ্রাম ওমর গনি এমইএস কলেজ ছাত্র সংসদের সমাজ কল্যাণ সম্পাদক নাছির উদ্দিন নোবেলকে হত্যাকাণ্ডের ঘটনায় ৩০ ঘন্টা সময় অতিবাহিত হলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অন্যদিকে এ ঘটনায় গতকাল বুধবার রাত আটটা পর্যন্তও থানায় হত্যাকাণ্ডের ব্যাপারে কোন মামলাও রের্কড হয়নি। এতেকরে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।
অপরদিকে গতকাল বুধবার বিকেল পাঁচটায় পূর্ব বড় ভেওলা ইউনিয়নের জয়নাল আবেদীন মহিউচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসা মাঠে নাছির উদ্দিনের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। জানাজা পূর্ব সমাবেশে বক্তব্য দেন চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ আলহাজ জাফর আলম, জেলা আওয়ামীলীগের সহসভাপতি রেজাউল করিম, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম, মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিন বাবুল। বক্তারা নাছির উদ্দিনের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি করেন।

বক্তারা বলেন, প্রকাশ্যে এলোপাতাড়ি গুলি চালিয়ে ঝাঁঝরা করা হয় জনপ্রিয় আওয়ামী লীগের নেতা নাছির উদ্দিনকে। হত্যার সঙ্গে জড়িতেরা সবাই চিহ্নিত। কিন্তু পুলিশ কাউকে এখন পর্যন্ত ধরতে পারেনি।
প্রসঙ্গত: ১৭ আগস্ট মঙ্গলবার দুপুর দেড়টায় জমির বিরোধ নিয়ে প্রতিপক্ষের লোকজনের গুলিতে আহত হন নাছির উদ্দিন নোবেলসহ ১০জন। আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে মারা যান নাছির।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মুহাম্মদ যুবায়ের বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত (বুধবার রাত আটটা) থানায় লিখিত এজাহার দেয়া হয়নি। তাই মামলা রুজু করতে বিলম্ব হচ্ছে। অন্যদিকে পুলিশ হত্যাকারীদের গ্রেফতারে সর্বোচ্চ অভিযানে নেমেছে। আশাকরি আমরা ঘটনায় জড়িত কিলারদের সহসা গ্রেফতার করতে পারবো।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।