২২ মে, ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৩ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক

চকরিয়া উপজেলার আইন-শৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধে কমিটির সভায়- এমপি জাফর আলম

বার্তা পরিবেশক:

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ প্রধান অতিথি হিসেবে যোগদান করেছেন চকরিয়া উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা এবং উপজেলা চোরাচালান, মাদকদ্রব্য, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভায়।

১২ জানুয়ারী বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত অনুষ্ঠিত সভায় উপরোক্ত বিষয়ের ওপর বিভিন্ন শ্রেণী-পেশার নাগরিকদের উত্থাপিত বিভিন্ন অভিযোগ-অনুযোগের পরিপ্রেক্ষিতে দিক-নিদের্শনামূলক বক্তব্য প্রদান করেন এমপি জাফর আলম।

এমপি জাফর আলম বলেন, অতীতের যে কোন সময়ের চেয়ে চকরিয়া উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। পুলিশ প্রতিনিয়ত অপরাধমূলক কর্মকাণ্ড নির্মূলে বেশ তৎপর রয়েছেন। প্রতিদিনই মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে মাদকদ্রব্য উদ্ধারসহ মাদক কারবারিদের গ্রেপ্তার করছেন।

এমপি জাফর আলম বলেন, ‘যারা চোরাচালানের সঙ্গে জড়িত রয়েছে তাদের বিরুদ্ধে কঠোর প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করতে হবে। পাশাপাশি চকরিয়া পৌরশহর চিরিঙ্গা যানজট নিরসনকল্পে বাস টার্মিনালের সামনের খালি জায়গায় সিএনজি, টমটমসহ ছোট ছোট যানবাহনের জন্য স্টেশন করে দেওয়া হবে। এতে পৌরশহরের চিরিঙ্গায় পরিবহন চাঁদাবাজদের দৌরাত্ম কমে যাবে’ এছাড়াও যানজট পুরোপুরি নিয়ন্ত্রণ করতে যথাযথ উদ্যোগ গ্রহণের জন্য উপজেলা প্রশাসন এবং পৌরসভা কর্তৃপক্ষকে নির্দেশ দেন এমপি জাফর আলম। তিনি বলেন- পৌরশহরে নতুন করে সিসি ক্যামেরা বসানোর জন্য আমার পক্ষ থেকে আর্থিকভাবে সহায়তা দেওয়া হবে।’

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত দুই সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মকছুদুল হক চুট্টু ও জেসমিন হক জেসি চৌধুরী, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রাহাত উজ-জামান, চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগ নেতা ও সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিমুল হক আজিমসহ সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ এবং উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সকল সদস্য, বিভিন্ন দপ্তর প্রধানসহ বিভিন্ন শ্রেণী-পেশার দায়িত্বশীল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।