২৪ অক্টোবর, ২০২৪ | ৮ কার্তিক, ১৪৩১ | ২০ রবিউস সানি, ১৪৪৬


শিরোনাম
  ●  ঘূর্ণিঝড় ‘দানা’র প্রভাবে উত্তাল কক্সবাজার সমুদ্র   ●  কক্সবাজারে আদালত ঘেরাও করলো বৈষম্যবিরোধী ছাত্ররা   ●  আওয়ামী দোসরদের পক্ষে আইনি লড়াইয়ে বিএনপি-জামায়াতপন্থী আইনজীবীরা   ●  জাতীয়তাবাদী সাংবাদিক ফোরামের সভাপতি আবু সালেহ ও সদস্য সচিব জাহাঙ্গীর আলম প্রধান   ●  উখিয়ায় পাহাড় ধ্বসে যুবকের মৃত্যু   ●  আকাশে উড়লো ফানুস, বাঁকখালী নদীতে ভাসলো ‘কল্প জাহাজ’   ●  সম্পত্তির লোভে চাচার ষড়যন্ত্রে ভাতিজা অপহরণ, তিনদিন পর উদ্ধার   ●  টেকনাফে ছাত্রদল নেতা ইয়াবাসহ আটক!   ●  ৫দিনের রিমান্ডে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর   ●  সেন্টমার্টিন থেকে ফিরার পথে স্পিডবোট ডুবি, নিখোঁজ ১

চকরিয়ায় বন ও প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত দুই আসামি আটক

বিশেষ প্রতিবেদক:

চকরিয়ায় বিশেষ অভিযান পরিচালনা করে বন মামলা ও প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত দুই জনকে আটক করেছে পুলিশ। গত ২৬ জুলাই (শনিবার) গভীর রাতে উপজেলার লক্ষ্যারচর বাইঘ্যাপাড়ার জিদ্দা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের আদালতে সোপর্দ করা হয়।

আটক বন মামলার সাজাপ্রাপ্ত আসামিরা হলেন, লক্ষ্যারচর এলাকার আবদুল করিমের পুত্র আলী হোসেন (৪৫)। তার বিরুদ্ধে বন মামলায় এক বছর সাজা প্রদান করে আদালত। অপর আসামি হলেন, বাইঘ্যাপাড়া এলাকার মৃত সুলতান আহমদের পুত্র জাহাঙ্গীর আলম (৫৫)। তার বিরুদ্ধে প্রতারণা মামলায় ৬ মাসের সাজা প্রদান করে আদালত।
পুলিশ সূত্রে জানা যায়, বন মামলা ও প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত হওয়ার পর তারা দীর্ঘদিন পলাতক ছিলো।
পরে গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া থানার অফিসার ইনচার্জ জাবেদ মাহমুদের সার্বিক নির্দেশনায় হারবাং পুলিশ ফাঁড়ির আইসি কাইসার হামিদের নেতৃত্বে এসআই মহসীন চৌধুরী ও তার সঙ্গীয় এএসআই রাজীব ও এএসআই সোলাইমান ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের আটক করে।

হারবাং পুলিশ ফাঁড়ির আইসি কাইসার হামিদ জানান, শনিবার গোপন সংবাদ পেয়ে বনমামলা ও প্রতারণা মামলায় ওয়ারেন্টভুক্ত দুই আসামিকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।