১২ জুলাই, ২০২৪ | ২৮ আষাঢ়, ১৪৩১ | ৫ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত   ●  উখিয়ায় পারিবারিক পুষ্টি বাগান মেটাচ্ছে সবজির চাহিদা   ●  বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির থাইংখালী সার্ভিস সেন্টারের ৬ষ্ঠ পিএফটি মিটিং অনুষ্ঠিত   ●  পর্যটনের অ্যাম্বাসেডর চালকরা- এডিএসপি জসিম উদ্দিন চৌধুরী

চকরিয়ায় বন ও প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত দুই আসামি আটক

বিশেষ প্রতিবেদক:

চকরিয়ায় বিশেষ অভিযান পরিচালনা করে বন মামলা ও প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত দুই জনকে আটক করেছে পুলিশ। গত ২৬ জুলাই (শনিবার) গভীর রাতে উপজেলার লক্ষ্যারচর বাইঘ্যাপাড়ার জিদ্দা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের আদালতে সোপর্দ করা হয়।

আটক বন মামলার সাজাপ্রাপ্ত আসামিরা হলেন, লক্ষ্যারচর এলাকার আবদুল করিমের পুত্র আলী হোসেন (৪৫)। তার বিরুদ্ধে বন মামলায় এক বছর সাজা প্রদান করে আদালত। অপর আসামি হলেন, বাইঘ্যাপাড়া এলাকার মৃত সুলতান আহমদের পুত্র জাহাঙ্গীর আলম (৫৫)। তার বিরুদ্ধে প্রতারণা মামলায় ৬ মাসের সাজা প্রদান করে আদালত।
পুলিশ সূত্রে জানা যায়, বন মামলা ও প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত হওয়ার পর তারা দীর্ঘদিন পলাতক ছিলো।
পরে গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া থানার অফিসার ইনচার্জ জাবেদ মাহমুদের সার্বিক নির্দেশনায় হারবাং পুলিশ ফাঁড়ির আইসি কাইসার হামিদের নেতৃত্বে এসআই মহসীন চৌধুরী ও তার সঙ্গীয় এএসআই রাজীব ও এএসআই সোলাইমান ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের আটক করে।

হারবাং পুলিশ ফাঁড়ির আইসি কাইসার হামিদ জানান, শনিবার গোপন সংবাদ পেয়ে বনমামলা ও প্রতারণা মামলায় ওয়ারেন্টভুক্ত দুই আসামিকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।