২২ জুন, ২০২৪ | ৮ আষাঢ়, ১৪৩১ | ১৫ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  সোনারপাড়া উচ্চ বিদ্যালয় ব্যাচ ২০১৯-এর ঈদ পূণর্মিলন অনুষ্ঠিত হয়েছে   ●  পাহাড় ধ্বসঃ ৮ রোহিঙ্গাসহ নিহত ১০   ●  উখিয়ার ক্যাম্পে পৃথক পাহাড় ধ্বসে ৭ রোহিঙ্গা সহ নিহত ৯   ●  রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা   ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি

খেলাধুলায় আগ্রহী হবে কিশোর-কিশোরী

চকরিয়ায় পাঁচ ইভেন্টের খেলার উদ্বোধন করলেন এমপি জাফর

পাঁচ ইভেন্টের প্রতিযোগিতার মধ্যে ক্রিকেট খেলে শুভ উদ্বোধন করছেন এমপি জাফর আলমসহ অতিথিরা।

বার্তা পরিবেশক :

কিশোর-কিশোরীদের খেলাধুলার প্রতি আগ্রহী করার জন্য সারাদেশে উপজেলা পর্যায়ে পাঁচটি ইভেন্টে (ক্রিকেট, ফুটবল, কাবাডি, ব্যাডমিন্টন ও ভলিবল) প্রতিযোগিতা শুরু হয়েছে। সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং এনজিও সংস্থা ইউনিসেফ এর অংশীদারত্বে শুরু হয়েছে এই প্রতিযোগিতা। এরই অংশ হিসেবে কক্সবাজারের চকরিয়া উপজেলাতেও এই প্রতিযোগিতা শুরু হয়েছে।
কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আজ সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে আনুষ্ঠানিকভাবে ক্রিকেট খেলার শুভ উদ্বোধন করেন পৌরসভার মগবাজারস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে। উপজেলা প্রশাসনের এই আয়োজনে সহযোগিতা করছে জেলা ক্রীড়া সংস্থা।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রাহাত উজ-জামান, চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী, এনজিও সংস্থা ইউনিসেফ এর প্রতিনিধি, ক্রীড়া ব্যক্তিত্ব মো. নুরুল আবচার, ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালী প্রমূখ।
এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান বলেন, সারাদেশের কিশোর-কিশোরীদের খেলাধুলার প্রতি আগ্রহী করে তুলতে এই বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। এই প্রতিযোগিতার অংশীদার হচ্ছে ইউনিসেফ। আর জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় উপজেলা প্রশাসন পাঁচটি ইভেন্ট তথা ক্রিকেট, ফুটবল, কাবাডি, ব্যাডমিন্টন ও ভলিবল খেলার আয়োজন করেছে।
ইউএনও বলেন, ‘তিনটি ভেন্যুতে এই খেলা অনুষ্ঠিত হচ্ছে। তন্মধ্যে ক্রিকেট ও ফুটবল শেখ রাসেল মিনি স্টেডিয়ামে, ব্যাডমিন্টন চকরিয়া কেন্দ্রীয় হাইস্কুল মাঠে এবং কাবাডি ও ভলিবল চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে।’

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।