১৪ জুলাই, ২০২৪ | ৩০ আষাঢ়, ১৪৩১ | ৭ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত   ●  উখিয়ায় পারিবারিক পুষ্টি বাগান মেটাচ্ছে সবজির চাহিদা   ●  বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির থাইংখালী সার্ভিস সেন্টারের ৬ষ্ঠ পিএফটি মিটিং অনুষ্ঠিত

গোমাতলী সমবায় কৃষি ও মোহাজের উপনিবেশ সমিতির নিলাম উপ-কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ সদর উপজেলার পোকখালী ইউনিয়নের ঐতিহ্যবাহী গোমাতলী সমবায় কৃষি ও মোহাজের উপনিবেশ সমিতির নিলাম উপ-কমিটি গঠিত হয়েছে।
শনিবার (৮ জুন) উত্তর গোমাতলী গাইট্রাখালীতে সমিতির ব্যবস্থাপনা কমিটির সভায় চলতি বর্ষা মৌসুমে সকল সদস্যদের জমি নিলামের মাধ্যমে ইজারা প্রদানের জন্য ৫ সদস্য বিশিষ্ট এই উপ-কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি করা হয় সিরাজুল ইসলামকে।
অন্যান্য সদস্য হলেন যথাক্রমে- আব্দুল হক প্রকাশ গুরা মিয়া, আমিনুর রহমান, আবুল ইসলাম ও নূর মোহাম্মদ সওঃ। সমিতির সকল জমি যথাসময়ে নিলামের মাধ্যমে ইজারা প্রদানের জন্য বর্তমান ব্যবস্থাপনা কমিটি উপ-কমিটিকে ক্ষমতা প্রদান করে। বর্তমান ব্যবস্থাপনা কমিটির সভাপতি সেলিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা কমিটির সদস্য নুরুল আজিম, বাদশা মিয়া, আব্দুল রহিম, প্রবীণ মুরব্বী ও পোকখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফিরোজ আহামদ, সাবেক সাধারণ সম্পাদক এম আব্দুল্লাহ খাঁন, সাবেক সাধারণ সম্পাদক মোঃ ইউছুপ, আবু বক্কর, আবু হান্নান, ওবায়দুল হক হিরু, মোস্তফা কামাল, জামাল উদ্দিন, আবদুল মাবুদ, মোহাম্মদ হোছন, হাসেম, সাবেক সভাপতি আরবান আলী, নুরুল হুদা, আব্দুল্লাহ, শরিয়ত উল্লাহ (সাবেক মেম্বার), মোঃ শফি, গফুর প্রমূখ।
নব গঠিত নিলাম উপ-কমিটি ১২জুন বুধবার গোমাতলী মোহাজের রেজিঃ প্রাইমারি স্কুল মাঠে নিলামের দিন চূড়ান্ত করে সমিতির সদস্য ও এলাকার ব্যবসায়ীদের নিলাম কার্যে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানান।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।