১৯ জুন, ২০২৪ | ৫ আষাঢ়, ১৪৩১ | ১২ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  পাহাড় ধ্বসঃ ৮ রোহিঙ্গাসহ নিহত ১০   ●  উখিয়ার ক্যাম্পে পৃথক পাহাড় ধ্বসে ৭ রোহিঙ্গা সহ নিহত ৯   ●  রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা   ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি   ●  সামাজিক কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা স্মারক প্রদান

খেলা দেখবেন প্রধানমন্ত্রী

 খেলা দেখবেন প্রধানমন্ত্রী

কোয়ার্টার ফাইনালে ভারতের বিপক্ষে টাইগাররা মাঠে নামবে বৃহস্পতিবার। দেশের সকল ক্রিকেট প্রেমীদের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এ খেলা দেখবেন। যদিও বৃহস্পতিবার রাষ্ট্রিয় অনেক কর্মসূচিতেও তিনি যোগ দিবেন।

জানতে চাইলে প্রধানমন্ত্রীর প্রেস সেক্রেটারী একেএম শামীম চৌধুরী জাগো নিউজকে বলেন, অন্যান্য দিনের মতো বৃহস্পতিবারও তার কর্মসূচি রয়েছে। এসব কর্মসূচিতে যোগ দেওয়ার পাশাপাশি তিনি টাইগারদের খেলাও উপভোগ করবেন। যখন যেখানে থাকবেন সেখানেই তিনি খেলা দেখবেন বা শুনবেন।

উল্লেখ্য, প্রথমবারের মতো ক্রিকেট বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল খেলবে বাংলাদেশ। খেলায় বাংলাদেশের প্রতিপক্ষ বর্তমান চ্যাম্পিয়ন ভারত। বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার মেলবোর্নে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায় শুরু হবে ম্যাচটি।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।