১ ফেব্রুয়ারি, ২০২৩ | ১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ   ●  সেন্টমার্টিনে রিসোর্ট নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিলেন পরিবেশ অধিদপ্তর

খেলা দেখবেন প্রধানমন্ত্রী

 খেলা দেখবেন প্রধানমন্ত্রী

কোয়ার্টার ফাইনালে ভারতের বিপক্ষে টাইগাররা মাঠে নামবে বৃহস্পতিবার। দেশের সকল ক্রিকেট প্রেমীদের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এ খেলা দেখবেন। যদিও বৃহস্পতিবার রাষ্ট্রিয় অনেক কর্মসূচিতেও তিনি যোগ দিবেন।

জানতে চাইলে প্রধানমন্ত্রীর প্রেস সেক্রেটারী একেএম শামীম চৌধুরী জাগো নিউজকে বলেন, অন্যান্য দিনের মতো বৃহস্পতিবারও তার কর্মসূচি রয়েছে। এসব কর্মসূচিতে যোগ দেওয়ার পাশাপাশি তিনি টাইগারদের খেলাও উপভোগ করবেন। যখন যেখানে থাকবেন সেখানেই তিনি খেলা দেখবেন বা শুনবেন।

উল্লেখ্য, প্রথমবারের মতো ক্রিকেট বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল খেলবে বাংলাদেশ। খেলায় বাংলাদেশের প্রতিপক্ষ বর্তমান চ্যাম্পিয়ন ভারত। বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার মেলবোর্নে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায় শুরু হবে ম্যাচটি।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।