২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

খুনিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগে তৃণমুল কর্মীদের ভরসার নাম মোঃ হোসাইন

নিজস্ব প্রতিবেদক:

রামু উপজেলার খুনিয়া পালংয়ে ছাত্রলীগের কোনো কমিটি নেই দীর্ঘ ১০ বছর। সরকার দলীয় এই সংগঠনের অন্যতম ঐতিহ্যবাহী সংগঠনটির নেতৃত্ব না থাকার কারনে ঝিমিয়ে পড়েছে তৃণমুল ছাত্রলীগ নেতাকর্মীরা।

তবে এবার রামু উপজেলায় ছাত্রলীগের নতুন আহব্বায়ক কমিটি হওয়ায় প্রাণে সঞ্চার পেয়েছে ছাত্রলীগ কর্মীরা। স্বপ্ন বুনতে শুরু করেছে স্ব স্ব ইউনিয়নে ছাত্রলীগ নেতাকর্মীরা। তাঁরাও চাই ছাত্রলীগের নতুন কমিটি নিয়ে যেন পূনরায় ঝিমিয়ে পড়া ছাত্রলীগকে চাঙা করতে।

খুনিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগের আগামীর নতুন কমিটিতে যোগ্য ও সম্ভ্যব্য হিসেবে কাকে চান এমন প্রশ্নে ছাত্রনেতা সোহেল জানিয়েছেন, খুনিয়া পালংয়ে কমিটি বিহীন ছাত্রলীগকে সুসংগঠিত করেছে মোঃ হোসাইন। তার নেতৃত্ব আমরা সরকারের ভিবিন্ন কর্মসুচী পালন করেছি এবং সরকারের উন্নয়ন মুলক প্রচারনা গ্রামের মানুষের কাছে পৌঁছে দিয়েছি। সুতরাং ইউনিয়ন ছাত্রলীগের আগামীর কমিটিতে আমরা তৃণমুল যেসকল নেতাকর্মী রয়েছি তাদের চাওয়া থাকবে মোঃ হোসাইন কে ছাত্রলীগের নতুন কমিটিতে যোগ্য স্থানে মুল্যায়ন করবেন উপজেলার নেতৃবৃন্দরা।

এই ব্যাপারে মোঃ হোসাইনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার সবচেয়ে বড় পদবী আমি জননেত্রী শেখ হাসিনার কর্মী। অতীতে নৌকার জন্য কাজ করেছি শেখ হাসিনা আফার ডাকে সাড়া দিয়ে সকল পোগ্রাম ইউনিয়ন,উপজেলা ও জেলায় গিয়ে পালন করেছি। আমার নেতা তসলিম উদ্দিন সোহেল যদি আমাকে যোগ্য মনে করেন তবে তিনি আমাকে অবশ্যই ঝিমিয়ে পড়া খুনিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগের দায়িত্ব দিবেন। এবং আমি দায়িত্ব কে সম্পত্তি মনে না করে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে কাজ করব ইনশাআল্লাহ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।