১৪ এপ্রিল, ২০২৪ | ১ বৈশাখ, ১৪৩০ | ৪ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে   ●  ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন অব কক্সবাজার,ক্র্যাকের সভাপতি জসিম, সম্পাদক নিহাদ   ●  নতুন জামাতে রঙিন ১০০ শিশুর মুখ   ●  মহেশখালী উপজেলা আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ার পাশা চৌধুরীর মৃত্যুতে জেলা আ’লীগের শোক   ●  পাহাড়ে শান্তি ফেরাতে যৌথ অভিযান   ●  নিরাপদ পেকুয়া গড়তে দলমত নির্বিশেষে সকলকে এক হতে হবে, ড. সজীব

খুনিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগে তৃণমুল কর্মীদের ভরসার নাম মোঃ হোসাইন

নিজস্ব প্রতিবেদক:

রামু উপজেলার খুনিয়া পালংয়ে ছাত্রলীগের কোনো কমিটি নেই দীর্ঘ ১০ বছর। সরকার দলীয় এই সংগঠনের অন্যতম ঐতিহ্যবাহী সংগঠনটির নেতৃত্ব না থাকার কারনে ঝিমিয়ে পড়েছে তৃণমুল ছাত্রলীগ নেতাকর্মীরা।

তবে এবার রামু উপজেলায় ছাত্রলীগের নতুন আহব্বায়ক কমিটি হওয়ায় প্রাণে সঞ্চার পেয়েছে ছাত্রলীগ কর্মীরা। স্বপ্ন বুনতে শুরু করেছে স্ব স্ব ইউনিয়নে ছাত্রলীগ নেতাকর্মীরা। তাঁরাও চাই ছাত্রলীগের নতুন কমিটি নিয়ে যেন পূনরায় ঝিমিয়ে পড়া ছাত্রলীগকে চাঙা করতে।

খুনিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগের আগামীর নতুন কমিটিতে যোগ্য ও সম্ভ্যব্য হিসেবে কাকে চান এমন প্রশ্নে ছাত্রনেতা সোহেল জানিয়েছেন, খুনিয়া পালংয়ে কমিটি বিহীন ছাত্রলীগকে সুসংগঠিত করেছে মোঃ হোসাইন। তার নেতৃত্ব আমরা সরকারের ভিবিন্ন কর্মসুচী পালন করেছি এবং সরকারের উন্নয়ন মুলক প্রচারনা গ্রামের মানুষের কাছে পৌঁছে দিয়েছি। সুতরাং ইউনিয়ন ছাত্রলীগের আগামীর কমিটিতে আমরা তৃণমুল যেসকল নেতাকর্মী রয়েছি তাদের চাওয়া থাকবে মোঃ হোসাইন কে ছাত্রলীগের নতুন কমিটিতে যোগ্য স্থানে মুল্যায়ন করবেন উপজেলার নেতৃবৃন্দরা।

এই ব্যাপারে মোঃ হোসাইনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার সবচেয়ে বড় পদবী আমি জননেত্রী শেখ হাসিনার কর্মী। অতীতে নৌকার জন্য কাজ করেছি শেখ হাসিনা আফার ডাকে সাড়া দিয়ে সকল পোগ্রাম ইউনিয়ন,উপজেলা ও জেলায় গিয়ে পালন করেছি। আমার নেতা তসলিম উদ্দিন সোহেল যদি আমাকে যোগ্য মনে করেন তবে তিনি আমাকে অবশ্যই ঝিমিয়ে পড়া খুনিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগের দায়িত্ব দিবেন। এবং আমি দায়িত্ব কে সম্পত্তি মনে না করে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে কাজ করব ইনশাআল্লাহ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।