২ আগস্ট, ২০২১ | ১৮ শ্রাবণ, ১৪২৮ | ২২ জিলহজ, ১৪৪২


শিরোনাম
  ●  উখিয়ায় ধর্ষণ চেষ্টা মামলায় এপিবিএন সদস্য কারাগারে   ●  শোকের মাস আগস্ট; মো. আলী আশরাফ মোল্লা   ●  বান্দরবানে যুব পরিষদের আহ্বায়ক কমিটির অনুমোদন   ●  করোনাকালে কক্সবাজারবাসী’র বন্ধু ‘নজিব’   ●  কঠিন দুঃসময় আমাদের; মো. আলী আশরাফ মোল্লা   ●  উখিয়ায় সৃষ্ট বন্যায় নিহতদের পরিবারকে স্কাসের সহায়তা প্রদান   ●  তিনদিন ব্যাপী ফ্রি সাংবাদিক প্রশিক্ষণের রেজিষ্ট্রেশন শুরু   ●  টেকনাফ মেরিন ড্রাইভে পুলিশ কল্যাণ ট্রাস্টের জমি’পরিদর্শনে দুই বাহিনীর প্রধান   ●  গৃহবধু কলির নিহতের ঘটনার আসামী ঘাতক জিয়াউর রহমানকে হন্য হয়ে খুঁজছে পুলিশ   ●  পুলিশের আইজি ও র‍্যাব মহাপরিচালক কক্সবাজারে

খুনিয়া পালংয়ের জনসাধারণকে ঈদ শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আবদুল মাবুদ

খুনিয়া পালং ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ ও বিদেশ অবস্থানরত প্রবাসী ভাইদের প্রতি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক জানান খুনিয়া পালং ইউনিয়নের দুই দুইবার নির্বাচিত বর্তমান চেয়ারম্যান সাংবাদিক আবদুল মাবুদ।

তিনি বলেন পবিত্র ঈদুল আযহা ত্যাগের মহিমায় উজ্জ্বীবিত হোক সবার জীবন ঈদ মোবারক। যার প্রতিটি ক্ষণ, প্রতি মুহুর্ত মানবসেবার ব্রত নিয়ে কাজ করা। দুস্থ মানুষের পাশে থাকা। মুসলিম মিল্লাতের সর্বোচ্চ ত্যাগের মহিমায় উজ্জ্বীবিত হওয়ার মহান খুশির ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক সুখ শান্তি ও সমৃদ্ধি।

আসুন করোনার মহামারিতে সরকারের দেওয়া বিধিনিষেধ মেনে ঈদ উদযাপন করি ও মানবতার সেবায় মহা এই দুর্দিনে অসহায় সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়াই। আপনার, আমার একটু সহযোগিতা ও সহানুভূতি মানবতার কল্যাণে অনেক সহায়ক ভূমিকা রাখবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।