নতুন স্পন্সর খুঁজছে বিসিবি। হাতে সময় বেশি নেই। পাকিস্তানের সঙ্গে আসন্ন সিরিজের আগেই দলের জার্সিতে নতুন লোগো দেখতে চায় বোর্ড। শুক্রবার ক্রিক ইনফোকে এ খবর নিশ্চিত করেছেন বিসিবির সিইও নাজিমুদ্দিন চৌধুরী।

২০১২ সালের জুনে আম্বি ভ্যালির সঙ্গে ১ কোটি ৪০ লাখ ডলারের স্পন্সরশিপ চুক্তি হয় বিসিবির। চার বছর মেয়াদি চুক্তিটা শেষ হওয়ার কথা আগামী বছরের জুনে। আগেই চুক্তি বাতিলের কারণে অর্থের লেনদেনটা কেমন হবে সেটা এখনও খোলাসা হয়নি।

“পাকিস্তান সিরিজের জন্য নতুন টিম স্পন্সর পেতে আমরা এরইমধ্যে বিজ্ঞাপন দিয়েছি। সাহারার সঙ্গে চুক্তির বিষয়ে এখনই বিস্তারিত বলতে পারছি না আমরা।” বললেন নাজিমুদ্দিন। আরও জানালেন, নতুন স্পন্সরের জন্য সময় আছে ১২ এপ্রিল পর্যন্ত। এর মধ্যেই চুক্তিতে উল্লেখ থাকা মোট টাকার অংকের অর্ধেকটাই জামানত হিসেবে পরিশোধ করতে হবে।

এর আগে গ্রামীণফোনের ৯৪ লাখ ডলারের চেয়ে ৩৪ লাখ ডলার বেশি প্রস্তাব করে স্পন্সর বাগিয়ে নিয়েছিল সাহারা। গত কয়েক বছর ধরে কোম্পানিটির আর্থিক টানাপড়েনের খবরও চাউর হয়েছে ভালো মতো। গ্রুপের প্রধানের বিচার এখনও চলছে। ভারতের সর্বোচ্চ আদালতের রায়ে তাকে কারাগারেও যেতে হয়েছিল। এখন তিনি জামিনে মুক্ত।