১৪ জুলাই, ২০২৪ | ৩০ আষাঢ়, ১৪৩১ | ৭ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত   ●  উখিয়ায় পারিবারিক পুষ্টি বাগান মেটাচ্ছে সবজির চাহিদা   ●  বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির থাইংখালী সার্ভিস সেন্টারের ৬ষ্ঠ পিএফটি মিটিং অনুষ্ঠিত

কোনো ভেদাভেদ চাই না, নৌকাকে জেতাতে হবে- ব্যারিস্টার মিজান সাঈদ



নিজস্ব প্রতিবেদক:

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে জয়ী করতে ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে ঈদগাঁও নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন কক্সবাজার -৩ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার মিজান সাঈদ।
মঙ্গলবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবসে বেলা ৫টার দিকে ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ঈদগাঁও উচ্চ বিদ্যালয়ে শোক দিবস উপলক্ষে আয়োজিত শোক সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, যত দিন বাঙালি জাতি থাকবে, বাংলাদেশ থাকবে, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির হৃদয়ে থাকবেন। সেখান থেকে কেউ তাঁকে সরাতে পারবে না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হলেও তার চেতনাকে হত্যা করা সম্ভব নয়। বঙ্গবন্ধুর চেতনা আমাদের প্রেরণা।
বর্তমানে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন আবারও ষড়যন্ত্র শুরু হয়েছে উল্লেখ করে ব্যারিস্টার মিজান সাঈদ বলেন, সামনে দুর্দিন আসছে। আমাদের সর্তক হতে হবে। আমরা এখানে সব প্রার্থীরা আছি। নেত্রী মনোনয়ন যাকে দিবে আমরা সবাই তার পক্ষ হয়ে কাজ করবো। নির্বাচনকে সামনে রেখে বঙ্গবন্ধুর হত্যাকারীরা আবারও দেশবিরোধী ষড়যন্ত্রে সক্রিয় হয়ে উঠেছে।
বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বঙ্গবন্ধুকে ছাড়া বাংলাদেশের কল্পনা করা যায় না। বঙ্গবন্ধুর অবিচ্ছেদ্য অংশ বাংলাদেশ। ভাষা আন্দোলন থেকে স্বাধীনতা আন্দোলন পর্যন্ত বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠা হয়েছে। স্বাধীনতা পরবর্তী বাংলাদেশকে পুনর্গঠন এবং অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে বঙ্গবন্ধু যেভাবে নিরলসভাবে কাজ করে গেছেন তা বিশ্ব দরবারে ঐতিহাসিক দলিল হিসেবে রয়েছে।
ষড়যন্ত্র ছিল, আছে এবং থাকবে উল্লেখ করে ব্যারিস্টার মিজান সাঈদ বলেন, সকল ষড়যন্ত্রকারীদের মোকাবিলা করে সামনে এগিয়ে যেতে হবে। যেকোনো ষড়যন্ত্র মোকাবিলার জন্য সাংগঠনিকভাবে শক্তিশালী হওয়ারও আহ্বান জানান তিনি৷
এসময় শোক সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার ৩ আসনের সংসদ সদস্য সদস্য সাইমুন সরওয়ার কমল, কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষের সাবেক চেয়ারম্যান লে.কর্ণেল(অব:) ফুরকান আহমেদ, পৌর আ.লীগের সভাপতি নজিবুল ইসলাম, ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেব, সাধারণ সম্পাদক ইমরুল রাশেদসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।